সাবেক সচিব সিরাজ উদদীন  আহমেদ’র বাবুগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২১-(বাবুগঞ্জ-মুলাদী)-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশা করেন বাবুগঞ্জের কৃতি সন্তান শিক্ষামন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব সিরাজ উদদীন আহমেদ। তিনি গতকাল শনিবার বিকাল ৫টায় বাবুগঞ্জ উপজেলা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নৌকা প্রতিকের দলীয় ভাবে মনোনয়ন প্রত্যাশির বিষয়টি নিশ্চিত করেন।

মতবিনিময় কালে তিনি বলেন স্বাধীনতার ৪৩ বছর অতিবাহিত হলেও আজ পর্যন্ত বরিশাল-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মনোনয়ন পায়নি বলে আমাদের জন্য দুঃখ জনক। জীবনের সূচনা লগ্ন থেকে শেষ মুহুর্ত পযর্ন্ত বাবুগঞ্জ-মুলাদী বাসীর কল্যানে নিজেকে নিবেদিত রাখতে চাই। তারই ধারাবাহিকতায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে বিজয়ী হয়ে বাবুগঞ্জ-মুলাদীবাসীর ভাগ্য উন্নয়ন করতে চাই।

তিনি ক্ষোভের সাথে বলেন নদী বেষ্টিত বাবুগঞ্জ-মুলাদী উপজেলার প্রতি বছর নদী ভাঙ্গনে হারিয়ে যাচ্ছে গুরুত্বপূর্ন স্থাপনা ঘরবাড়ি কৃষি জমি। স্বাধীনতার পর থেকে কোন জনপ্রতিনিধি সন্ধ্যা,সুগন্ধ্যা,আড়িয়াল খাঁ নদী শাসনের মাধ্যমে নদীর গতি পথ পরির্বতন করে ভাঙ্গন প্রতিরোধের কোনো ব্যবস্থা করতে পারেনি। তিনি সাংবাদিকের উদ্দেশ্যে বলেন  বস্তুুনিষ্ট সংবাদ লেখনির মাধ্যমে সঠিক যোগ্য জনপ্রতিনিধি উঠে আসবে। এবং  আগামী একাদশ জাতীয় সংসদ নিবাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করার আহ্বান জানান।মতবিনিময় কালে  বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ শাহজাহান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জের কৃতি সন্তান শিক্ষামন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব সিরাজ উদ্দিন আহম্মেদ,বরিশালের আন্তর্জাতিক মানের জুতা প্রস্তুতকারী প্রতিষ্ঠান ফরচুন সুজ লিমিটেড’র চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মুঃ আক্তারুজ্জামান মিলন, মাষ্টার মোঃ ইসহাক,মতিউর রহমান মাষ্টার,বাবুগঞ্জ প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান অরুন,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী,যুগ্ন সম্পাদক শাহাব উদ্দিন বাচ্চু,মোঃ শফিকুল ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, আব্দুল্লাহ মামুন,প্রভাষক মোঃ সাইফুল রহিম, আরিফুর রহমান,রফিকুল ইসলাম,মোঃ আল-আমিন প্রমূখ।

মায়ের গর্ভের সন্তান নষ্ট না করায় ছেলের মারধরে আহত আকলিমা
শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বে অনন্য -এনামুল হক শামীম
শেখ হাসিনা বাংলাদেশকে আনবিক শক্তির দেশ হিসেবে পরিচিত করছেনঃআইনমন্ত্রী
মনোনয়ন পত্র সংগ্রহ করলেন আওয়ামী প্রার্থী তাপসী
বরিশালের বাবুগঞ্জে ৫ বছরের শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক
চরফ্যাসনে মাতৃদুগ্ধপোষ্য শিশুদের মধ্যে খাদ্যসমগ্রী বিতরণ
করোনাঃ চরফ্যাসন উপজেলার ১১ বাড়ি লকডাউন
চরফ্যাসনে সরকারি পুকুর পাড়ের গাছ কেটে নিলেন প্রভাবশালীরা
চরফ্যাসনে বজ্রপাতে ২ শিশুর মৃত্যু, আহত আরও দুইজন
চরফ্যাসনের চরকলমী ইউনিয়নের একই পরিবারে দুই কৃষককে কুপিয়ে জখম