শিক্ষাখাতে সর্বোচ্চ বিনিয়োগ করেছে সরকার- এমপি জ্যাকব
অধ্যক্ষের হাতে অনুমোদন পত্র তুলে দিচ্ছেন এমপি জ্যাকব


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শিক্ষারমানোন্নয়নে সরকার অগ্রনীভুমিকা রেখেছেন। শেখ হাসিনা  দেশের শিক্ষার ব্যাবস্থাকে সুদূরপ্রাসারী করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সরকার শিক্ষাখাতে সর্বোচ্চ বিনিয়োগের ফলে শিক্ষাব্যবস্থায় আজকের বাংলাদেশে অভূতপূর্ব এবং ইতিবাচক পরিবর্তন সাধিত হয়েছে।
আজ বৃহস্পতিবার উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দুলারহাট নীলিমা জ্যাকব কলেজে ডিগ্রী পরিক্ষার কেন্দ্র অনুমোদন হওয়ায় কলেজ শিক্ষকদের সাথে মতবিনিয়ম সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,চরফ্যাসনের শিক্ষিত বেকারদের কথা বিবেচনা করে  নতুন ৪টি কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে। ইতিমধ্যে তিনটি কলেজ এমপিও ভুক্ত করা হয়েছে। বিশেষ করে প্রত্যন্ত অঞ্চলে উপজেলা-ইউনিয়ন পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল কম্পিউটার ল্যাব স্থাপন করা হয়েছে। পশ্চিমাঞ্চলের  শিক্ষার্থীদের কথা বিবেচনা করে নিলীমা জ্যাকব কলেজে ডিগ্রি পরিক্ষার কেন্দ্র অনুমোদন করা হয়েছে। যার ফলে গ্রামের শিক্ষার্থীরা নিজ বাড়ি থেকে এসেই পরিক্ষায় অংশ গ্রহন করতে পারবে। শিক্ষাক্ষেত্রে শেখ হাসিনা সরকারের গৃহীত এসব ব্যবস্থার ফলে আমাদের প্রত্যন্ত অঞ্চলে ছেলে-মেয়েরা অনেক সহজে  শিক্ষাগ্রহন করছে।
এসময়ে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, নিলীমা জ্যাবক কলেজের অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রসহ অত্র কলেজের সকল শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


আদিবাসী কোটা পূনর্বহালের দাবীতে তালতলীতে মানববন্ধন
চরফ্যাসনে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত করেছে বখাটেরা
বাবুগঞ্জে চাল ও চেক বিতরণ
শেখ হাসিনা সরকার দুস্থ মানুষের কল্যাণে কাজ করছেনঃ এমপি জ্যাকব
চরফ্যাসনে চাঁদা না পেয়ে ইমামকে পিটিয়েছে ওরা,দোষীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ
চরফ্যাসনে ঈদের জামাত না পেয়ে মসজিদের ইমামকে মারধর
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চরফ্যাসনে মুক্তিযোদ্ধা সংসদের মানববন্ধন
চরফ্যাসনে আসন্ন ইউপি নির্বাচনে আবদুল্লাহপুর চেয়ারম্যান প্রিন্সের শোডাউন
চরফ্যাসনে আবাসন প্রকল্পের দরজা বিক্রির অভিযোগ দফাদার কামালের বিরুদ্ধে,চোরাই দরজা উদ্ধার
শিশু কন্যার মৃত্যুর শোকে মানুষিক বিকারগ্রস্ত মায়ের আত্নহত্যা