সরকার গ্রামের মানুষকে শহরের সুবিধা দিচ্ছে - এমপি  জ্যাকব
প্রধান অতিথির বক্তব্য রাখেছেন এমপি জ্যাকব


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ ক্ষমতা থাকলে গ্রাম শহরে পরিণত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সুযোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশের প্রত্যন্ত গ্রামগুলোতেও আজ শহরের সুযোগ-সুবিধা পৌঁছে গেছে। চলতি বছরের  সরকার দেশের প্রত্যন্তঞ্চলসহ দেশের সবগ্রামে শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি পাকা রাস্তা, ব্রিজ কালভার্ট ও অবকাঠামোগত অভূতপূর্ব উন্নয়নের ও শতভাগ বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করে সরকার গ্রামের মানুষকে শহরের সুবিধা দিচ্ছে। প্রত্যন্ত গ্রামের মানুষ এখন শহরের সুবিধা ভোগ করেছেন।
গতকাল বুধবার দুপুরে ঈদগাহ মাঠে জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাসন উপজেলা শাখার নব নির্বাচিত কমিটির  আয়োজিত সংর্বধণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,আওয়ামী লীগ সরকারের শাসনামলে শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষারমান্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার ছোঁয়া থেকে বাদ পরেনি চরফ্যাসন ও। দশ বছর আগেও সাগরকূলের চরফ্যাসন-মনপুরা উপজেলা কেউ চিনতো না, জানতো না। গত ১৩ বছরে কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করে চরফ্যাসনকে  পর্যটকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপস্থাপন করা হয়েছে। সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়া চরফ্যাসনে একটি কলেজ সরকারী করার প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্ত বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে তার দেয়া প্রতিশ্রুতি তিনি রক্ষা করতে পরেনি। আওয়ামীলীগ সরকারের আমলে চরফ্যাসনে সরকারী করা হয়েছে একটি কলেজ ও একটি মাধ্যমিক বিদ্যালয়। চরফ্যাসনের দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা ব্যবস্থার প্রসারের জন্য প্রতিষ্ঠা করা হয়েছে নতুন ৫টি কলেজ সম্প্রতি সময়ে তিনটি কলেজ এমপিও ভূক্ত করা হয়েছে।
এসময়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল খালেক, সাধারন সম্পাদক মাওলানা মোবাশি^রুল হক  নাঈম,চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি মাওলানা মো. মঈনুদ্দিন, সাধারন সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান, চরফ্যাসন কারামাতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মু. নুরুল আমিন প্রমুখ।



পরবর্তী খবর পড়ুন : ভোলায় নিহত যুবলীগ নেতা টিটু হত‌্যাকারী‌দের দ্রুত গ্রেফতার ও বিচা‌রের দা‌বি‌তে সংবাদ স‌ম্মেলন