চরফ্যাসনের দুলারহাটে ছাত্রলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা
সন্ত্রাসী হামলার শিকার ছাত্রলীগ নেতা ইমরান শাহারিয়ার


চরফ্যাসনের দুলারহাটের নীলকমল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারন সম্পাদক ইমরান শাহারিয়ার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে সাড়ে ৫টায় দুলারহাট বাজারে এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে অপর নেতা কর্মীরা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ছাত্রলীগের সভাপতির সুত্রে জানাগেছে।
চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন ইমরান শাহারিয়ার জানান,  নীলকমল ইউনিয়নের তিনি( ইমরান শাহারিয়ার) ওই ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী হিসেবে প্রচার প্রচারনা করে আসছিলেন । পাশাপাশি ছাত্রীলীগে অনুপ্রবেশকারী বিএনপি নেতা শাহাবুদ্দিনের ছেলে শাকিলও ওই ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী হিসেবে গোপনে প্রচারনা শুরু করেন। এনিয়ে শাকিলের সাথে তার চাপা ক্ষোভ চলে আসছিলো। মঙ্গলবার বিকালে  নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর প্রোগ্রাম শেষে তিনি দুলারহাট বাজারের ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে নেতাকর্মীদের জন্য অপেক্ষায় ছিলেন। এসময়ে ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড  বিএনপি সহসভাপতি শাহাবুদ্দিনের ছেলে শাকিলের নেতৃত্বে রিফাত, রাজু, শরিফসহ ১০/১৫ জনের একটি সন্ত্রাসী চক্র তার ওপর অর্তকিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসী শকিলসহ তার দলের সদস্যরা পালিয়ে যান।
ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন শুভ জানান, শাকিল নীলকমল ইউপি চেয়ারম্যানের ছত্রছায়ায় থেকে বিএনপি পরিবারের হয়েও ছাত্রলীগে অনুপ্রবেশ করে ইউনিয়ন ছাত্রলীগের নেতা বনে গেছেন। মুলত সে বিএনপি পরিবারের ছেলে।  ছাত্রলীগে অনুপ্রবেশ করে তিনি ছাত্রলীগের নেতা ইমরানের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিয়েছে।
ঘটনার পরপরই অভিযুক্ত শাকিলসহ অপর অভিযুক্তরা গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য জানাযায়নি।
দুলারহাট থানার ওসি মো. মোরাদ হোসেন জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


পরবর্তী খবর পড়ুন : বাংলাদেশী ব্র্যান্ড নামের তালিকা