বেগম খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম- নৌ-পরিবহন প্রতিমন্ত্রী
বেতুয়া নদী বন্দরের ভিত্তিপ্রস্তর শুভ উদ্বোধন করেন নৌ পরিবহন মন্ত্রী


নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম। জিয়া পরিবার একটি খুনি পরিবার। তারা জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে। শেখ হাসিনাকে হত্যা করার জন্য গ্রেনেড মেরেছে। তারা আওয়ামীলীগের লক্ষ লক্ষ মানুষকে হত্যা করেছে। কাজেই খালেদা জিয়ার কি হয়েছে, না হয়েছে, তাতে বাংলাদেশের মানুষের কিছু যায় আসেনা।
আজ মঙ্গলবার দুপুরে নৌ-পরিবহন মন্ত্রণালয় কর্তৃক সদ্য অনুমোদিত বেতুয়া নদী বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ব্রজগোপল টাউন হলে উপজেলা পরিষদের আয়োজিত সুধিসমাবেশে বেগম খালেদা জিয়া ইস্যুতে প্রতিক্রিয়া কি সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয়  এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, বেগম খালেদা জিয়ার এক  সন্তান আরাফাত রহমান কোকো মানিলন্ডারিং মামলার সাজাপ্রাপ্ত আসামী মাদকাসক্ত হয়ে অস্বাভবিক মৃত্যু বরন করেছে। তার অপর সন্তান সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমান  লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষঢ়যন্ত্র করছে। বেগম খালেদা জিয়ার বাংলাদেশের রাজনীতিতে,দেশের গণতন্ত্র  ও দেশের আইনের শাসন প্রতিষ্ঠায়ও তার কোন ভুমিকা নাই। কিন্তু ১৯৭৫ সনে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিলো তাদেরকে লালন পালন করার ভুমিকা বেগম খালেদা জিয়ার আছে। ২০০১ সালের ২১ আগস্ট গ্রেনেট হামলা করে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা  করে আওয়ামীলীগকে গুম করার অপচেষ্টায় লিপ্ত হয়েছিলো খালেদা জিয়া।
দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রতিমন্ত্রী  আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গ্রাম হবে শহর,জননেত্রী শেখ হাসিনা যা বলেছেন তার  বাস্তবায়ন থেকে বাদ পরেনি চরফ্যাসনও। শেখ হাসিনার উন্নয়নের সুফল দেশের মানুষ ভোগ করছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র’র সঞ্চালনায় সুধী সমাবেশে  বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন মন্ত্রণালয়ের চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার মো. সফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। পরে তিনি চরফ্যাসনের দর্শনীয় স্থান পরিদর্শন শেষে দুলারহাট থানার ঘোষেরহাট লঞ্চঘাট সংলগ্ন তেতুলীয়া নদীর ড্রেজিং প্রকল্প পরিদর্শন করেন।

সাংসদ পঙ্কজ’র বিরুদ্ধে দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগ
বাবুগঞ্জে উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের বরণ করে নিল অফিসার্স ক্লাব
চরফ্যাসনের জাহানপুর পুকুরে ডুবে শিশুর মৃত্যু
চরফ্যাসনে দুস্থদের মাঝে কম্বল বিতরণ
চরফ্যাসনে কর্মহীন নরসুন্দর সমিতির সদস্যদের খাদ্যসহায়তা বিতরণ
করোনাঃ দেশের কোন মানুষ অভূক্ত থাকবেনা -এমপি জ্যাকব
বরিশালে রেশন কার্ড বিতরণে অনিয়মের অভিযোগ
চরফ্যাসনের বেগম রহিমা ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে এজাহার দাখিল
চরফ্যাসনের কলমী ইউনিয়নে ভোট চাইতে গিয়ে ফাঁকা ঘরে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা
সরকার গ্রামের মানুষকে শহরের সুবিধা দিচ্ছে - এমপি জ্যাকব