চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়নে  দুই মেম্বার প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত-১১
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা


চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের প্রতিদ্ব›দ্বী দুই সাধারন সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে উভয়পক্ষের ১১ জন আহত হয়েছেন। আহতরা সকলে চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।বৃহষ্পতিবার সন্ধ্যায় চাপরাশীবাড়ি সংলগ্ন রাস্তায় এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। শুক্রবার  এ সংবাদ লেখা পর্যন্ত কোন পক্ষই থানায় মামলা দায়ের করেননি।
প্রার্থী নান্নু ফরাজি অভিযোগ করেন,বৃহষ্পতিবার সন্ধ্যায় তার কর্মীরা (মোরগ)  মিছিল নিয়ে চাপরাশী বাড়ি এলাকায় পৌঁছলে প্রতিপক্ষ মেম্বার প্রার্থী শহিজল (পানির কল) কর্মীরা মিছিলের উপর হামলা করে। পাশাপাশি প্রার্থী শহিজল (পনির কল) এই অভিযোগ অস্বীকার করে বলেছেন, তার কর্মী  আলী হোসেনসহ কয়েকজন মিলে বাড়ি বাড়ি ভোটার তালিকা বিতরণ করছিল। এসময় তাদের পাশ দিয়ে মিছিলে আসা মোরগ মার্কার কর্মীরা আলী হোসেনসহ তার সঙ্গীদের উপর হামলা করে।
চরফ্যাসন থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। চরফ্যাসন হাসপাতাল সূত্রে জানাযায়,আহত জুয়েল, আবদুল গনি, ফুয়াদ, রিপন, শাহজাহান, খোরশেদ আলম, ইব্রাহীম, হাসান, আলী হোসেন, নোমান এবং শাহজাহান চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।  এ সংবাদ লেখা পর্যন্ত কোন পক্ষই থানায় কোন অভিযোগ করেননি বলে ওসি মনির হোসেন মিয়া জানান।

শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গণমাধ্যম নিষিদ্ধ!
আমতলীতে ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার দুই
চরফ্যাসন প্রেসক্লাবের সহসভাপতি ইয়াছিন আরাফাতের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত
৩ লক্ষ মানুষের জন্য চিকিৎসক আছেন মাত্র ৪ জন
চরফ্যাসনের শশীভূষণ ৬ মাদক বিক্রেতা গ্রেফতার
চরফ্যাসনে প্রবাসীর ২শ৩৩ একর জমি জাল দলিল, ভোলার ২ সাংবাদিকসহ ৪ জন জেল হাজতে
চরফ্যাসনে স্কুলের জমি দখল করে দোকান ভিটা বিক্রির অভিযোগ
চরফ্যাসনে মাছ ধরা সামুদ্রিক ট্রলার আটক, জরিমানা
চরফ্যাসনের আলোচিত প্রতারক দিপুর ৩ দিনের রিমান্ড
শিশু কন্যার মৃত্যুর শোকে মানুষিক বিকারগ্রস্ত মায়ের আত্নহত্যা