চরফ্যাসন ও মনপুরায় তিন হাজার এইচএসসি পরীক্ষার্থীর টিকা দান কার্যক্রম উদ্বোধণ
টিকা গ্রহন করছেন শিক্ষার্থীরা

চরফ্যাসন ও মনপুরার চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থীদের করোনা টিকাদান কার্যক্রম আজ বুধবার উদ্বোধন করা হয়েছে। চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। এই কার্যক্রমের আওয়াতায় চরফ্যাসন মনপুরার ৩ হাজার পরীক্ষার্থী ফাইজারের উদ্ভাবিত করোনার টিকা গ্রহন করতে পারবেন। আগামী ২ ডিসেম্বর এইচএসসি পরীক্ষা শুরুর আগে পরীক্ষার্থীদের এই টিকা গ্রহন করতে হবে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এপির একান্ত প্রচেষ্টায় চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কেন্দ্র স্থাপন করা হয়। উদ্বোধনী দিনে বুধবার চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১শ ৮জন পরীক্ষার্থী টিকা গ্রহন করেছেন বলে জানাগেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভি পি, পৌরসভা মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. শোভন বসাক প্রমুখ। এছাড়াও চরফ্যাসন সরকারী কলেজের অধ্যক্ষ আবদুল গফুর, বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোয়েবসহ টিকা গ্রহনকারী  শিক্ষার্থী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।


পরবর্তী খবর পড়ুন : শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি