চরফ্যাসন ও মনপুরায় তিন হাজার এইচএসসি পরীক্ষার্থীর টিকা দান কার্যক্রম উদ্বোধণ
টিকা গ্রহন করছেন শিক্ষার্থীরা

চরফ্যাসন ও মনপুরার চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থীদের করোনা টিকাদান কার্যক্রম আজ বুধবার উদ্বোধন করা হয়েছে। চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপাজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। এই কার্যক্রমের আওয়াতায় চরফ্যাসন মনপুরার ৩ হাজার পরীক্ষার্থী ফাইজারের উদ্ভাবিত করোনার টিকা গ্রহন করতে পারবেন। আগামী ২ ডিসেম্বর এইচএসসি পরীক্ষা শুরুর আগে পরীক্ষার্থীদের এই টিকা গ্রহন করতে হবে।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এপির একান্ত প্রচেষ্টায় চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কেন্দ্র স্থাপন করা হয়। উদ্বোধনী দিনে বুধবার চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১শ ৮জন পরীক্ষার্থী টিকা গ্রহন করেছেন বলে জানাগেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভি পি, পৌরসভা মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. শোভন বসাক প্রমুখ। এছাড়াও চরফ্যাসন সরকারী কলেজের অধ্যক্ষ আবদুল গফুর, বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোয়েবসহ টিকা গ্রহনকারী  শিক্ষার্থী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

চরফ্যাসনে কবর খুড়ে কঙ্কাল চুরি
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত
চরফ্যাসনের দক্ষিণ আইচায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম
চরফ্যাসনে পরিবার উন্নয়ন সংস্থার উদ্যোগে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
চরফ্যাসন হাসপাতাল চত্তরে রোগি নিয়ে টানা-টানি,দালাল চক্রের হাতে লাঞ্চিত রোগিরা
মেঘনার ভাঙ্গনে বিদ্যালয় শুন্য হয়ে পরেছে দ্বীপ ঢালচরের ৭শ’ শিশু শিক্ষার্থী
ঘূর্ণিঝড় ফণী প্রভাবে আমতলী-তালতলীর নিম্নাঞ্চল প্লাবিত
গ্যাসের মূল্যবৃদ্ধি, ভারতে মুসলিম হত্যা ও দেশের খুন-ধর্ষনসহ আইনশৃঙ্খলা অবনতির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
চরফ্যাসনে যুগান্তর পত্রিকার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
ঝিনাইদহে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র বিক্রির ঘটনায় গ্রেফতার ৫জন রিমান্ডে