শেখ হাসিনা সব সময় নড়িয়ার মানুষের সাথে আছেন

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় নড়িয়ার মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন।

তিনি বন্যা, প্রাকৃতিক দূযোর্গ-দূর্বিপাকে সবসময় এদেশের মানুষের পাশে ছিলেন, আছেন এবং আগামীতেও থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মার ভাঙ্গনরোধে ইতোমধ্যে ১ হাজার ২২২ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন। আর একনেকে পাস হওয়া এ প্রকল্পের কাজ আগামী অতিশ্রীঘ্রই শুরু হবে। শরীয়তপুরের জাজিরা-নড়িয়া এলাকার পদ্মার ভাঙ্গনরোধে যা যা করণীয় তা এই করবেন জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। এই সরকার যখনই ক্ষমতায় থাকে, হতদরিদ্র ও প্রাকৃতিক দূযোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। এই সরকারের সময় কেউ না খেয়ে মারা যায় না। নড়িয়ার পদ্মার ভাঙন কবলিত মানুষের পাশে থাকবে সরকার।

সোমবার বিকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পদ্মার নদী ভাঙ্গন কবলিত এলাকায় পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি সম্প্রতি পদ্মায় ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ও নিখোঁজ এবং আহতদের আওয়ামীলীগের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান বিএম শাহজাহান সিরাজ, কেদারপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন দেওয়ান, ভূমখাড়া ইউপি চেয়ারম্যান ডিএম শাহজাহান সিরাজ প্রমূখ। এ সময় এনামুল হক শামীমের সকলকে পদ্মায় ভাঙনে ক্ষতিগ্রস্তদের যার যার অবস্থান থেকে পাশে দাঁড়ানোর আহবান জানান।

অবশেষে মৃত্যুর কাছে হেরে গেল ৮ বছরের ধর্ষিত শিশু আছিয়া
চরফ্যাসনে মাদ্রাসা ছাত্রীকে যৌন নিপীড়ন, মামলা
খেলার মান উন্নয়নে সরকারের পাশাপাশি শিক্ষানুরাগিদের ভুমিকা রাখতে হবে
আমতলীতে ভাই কর্তৃক শিশু ধর্ষনের ৫ দিন পরে থানায় মামলা দায়ের ধর্ষক গ্রেফতার
চরফ্যাসনে প্রবাসীর স্ত্রীকে মারধর
চরফ্যাসনে মাতৃদুগ্ধপোষ্য শিশুদের মধ্যে খাদ্যসমগ্রী বিতরণ
চরফ্যাসনে প্রতিবন্ধী গৃহবধুকে যৌন নিপীড়ন,এজাহার দাখিল
চরফ্যাসনে ইলিশ মাছ দেয়ার ফাঁদে ফেলে যুবকের টাকা, মোটরসাইকেল ছিনতাই
চরফ্যাসনের কারামাতিয়া কামিল মাদ্রাসায় নতুন অধ্যক্ষের যোগদান
ভোলার বোরহানউদ্দিন কুতুবা ইউপি'র অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ, পুড়ে গেছে গুরুত্বপূর্ণ নথি পত্র