চরফ্যাসনে ২ নারীসহ ৩ ইয়াবা কারবারি গ্রেপ্তার, ৮০০ পিস ইয়াবা উদ্ধার
মাদকসহ দুই নারীসহ গ্রেপ্তারকৃতরা


চরফ্যাসনে দুই নারীসহ  তিন মাদক কারবারীকে  গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে পৌর সদরের শরিফ পাড়ার একটি বাড়িতে  অভিযান চালিয়ে ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৪৪ হাজার টাকাসহ তাদেরকে গ্রেপ্তার করে চরফ্যাসন থানা পুলিশ। এসময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত  একটি মোটরসাইকেল জব্দ করা হয়।গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে  মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছেলে লিটন (৩৩),ভোলার বাপ্তা ইউনিয়নের হরমজ আলীর মেয়ে রহিমা (৩০) এবং চরফ্যাসন  পৌর সভার শরিফপাড়া এলাকার নজরুল ইসলামের স্ত্রী ছালেহা (৪০)।   

পুলিশ জানায়, ঘটনাস্থল পৌরসভার শরিফপাড়া ৫ নং ওয়ার্ডের মাওলানা হাসনাইন আহমেদের বাড়ি। কিছুদিন আগে গ্রেপ্তারকৃত ছালেহা বিসমিল্লাহ ভবন নামের  বাড়িটি ভাড়া নেয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নিশ্চিত হয় যে, চরফ্যাসনের অন্যতম মাদক কারবারী আশরাফুল আলম দিপু সহযোগী ছালেহাকে ব্যবহার করে বাড়িটি ভাড়া নিয়ে মাদক ব্যবসার কেন্দ্র হিসেবে ব্যবহার করছে। সোমবার রাতে আশরাফুল আলম দিপুসহ সহযোগীরা মাদকের একটি চালান নিয়ে বাড়িতে অবস্থান করছে এবং বেচা-বিক্রি করছে এমন সংবাদ পেয়ে চরফ্যাসন থানা পুলিশ বাড়িটিতে অভিযান চালান। পুলিশ অভিযানের সময় মূলহোতা আশরাফুল আলম দিপু পালিয়ে যেতে সক্ষম হলেও দুই নারীসহ ৩জনকে আটক করে পুলিশ।   
চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।


পরবর্তী খবর পড়ুন : ইউএস-বাংলা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২