দৈনিক আলোকিত সকাল পত্রিকা ৫ম বছরে পদার্পন
কেক কাটছেন অতিথিরা



কেক কাটা ও আলোচনা সভার মধ্যেদিয়ে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।  শনিবার সকালে চরফ্যাসন জেলা পরিষদ মার্কেটে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে কেককাটার মধ্যেদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
আলোকিত সকাল পত্রিকার স্টাফ রির্পোটার হাসান লিটনের সভাপতিত্বে আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সহসভাপতি ইয়াছিন আরাফাত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংবাদিক কল্যান তহবিলের সাধারন সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য যুগান্তর প্রতিনিধি এম আমির হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান সিকদার,সহ-সভাপতি  কালের কন্ঠ প্রতিনিধি কামরুল সিকদার,যুগ্ম সম্পাদক মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চরফ্যাসন শাখার সাধারন সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক এবং সংবাদ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি নুরুল্লাহ ভুইয়া প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও নিরপেক্ষ গণমাধ্যম হিসেবে দৈনিক আলোকিত সকাল পত্রিকাটি সারাদেশ ব্যাপী পরিচিতি লাভ করেছে। প্রতিষ্ঠা লগ্ন থেকে ৫ম বছরে পর্দাপন করে সংবাদ প্রকাশের মাধ্যমে গ্রাহক ও পাঠকদের মন কেড়ে নিয়েছে। আগামী দিন গুলোতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এগিয়ে যাবে । সাড়া জাগাবে বাংলাদেশের পাঠকের মনে।  
এছাড়াও সাংগঠনিক সম্পাদক ও আমার সংবাদ প্রতিনিধি নোমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সময়ের চিত্র পত্রিকার প্রতিনিধি, এম আর মমিন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও খবর পত্র পত্রিকার চরফ্যাসন প্রতিনিধি অশোক সাহা, সদস্য ও ক্রাইম আওয়ার পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন, সদস্য ও খোলা কাগজ প্রতিনিধি জিহাদুল ইসলাম, সদস্য ও সকালের সময় পত্রিকার প্রতিনিধি শামসুদ্দিন হাওলাদার, ভোলার বানী পত্রিকার প্রতিনিধি নকিব কাজী উপস্থিত ছিলেন। 


পরবর্তী খবর পড়ুন : চরফ্যাসনের শশীভূষণে কুমারী মা যখন নবজাতকের খুনি