১৫ আগস্ট উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন এমপি জ্যাকব
অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন অতিথিরা


১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে চরফ্যাসন হাসপাতালে বৈশ্বিক করোনা মহামারি করোনা কালিন সময়ে হতদরিদ্র,অসহায় ও মুমুর্ষ রোগিদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে ১০ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। শনিবার দুপুরে  আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি  হস্তান্তর অনুষ্ঠানে ভার্চূয়ালী যুক্ত হয়ে বৈশ্বিক করোনা মহামারিতে আক্রান্ত মুমুর্ষ রোগীদের সহায়তার জন্য  অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।
ভার্চূয়ালী যুক্ত হয়ে তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন বাঙ্গালী জাতির স্বাধীনতা ও মুক্তির জন্য সংগ্রাম করেছেন। তাঁর  আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অর্থনৈতিক মুক্তিসহ মৌলিক চাহিদা পুরনের জন্য কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির সময়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাসহ দেশের সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখেছেন। চরফ্যাসন হাসপাতালটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যায়  প্রশাসনিক অনুমোদন করে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবার উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।
পরে এমপি জ্যাকবের পক্ষে আনুষ্ঠিানিকভাবে চরফ্যাসন  হাসপাতালের হলরুমে উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাকের নিকট ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন, চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি,পৌর মেয়র মো. মোরশেদ।
এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সহসভাপতি কায়সার আহমেদ দুলাল,পৌর আওয়ামীলীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

আমতলীতে প্রধান শিক্ষককের বিরুদ্ধে অনিয়মের তদন্ত শুরু
বাবুগঞ্জে ভিজিডি কার্ডের চাল পেয়ে চার শতাধীক পরিবারের মুখে হাসি
বাবুগঞ্জে উচ্চ আদালতের স্থগিতাদেশ উপেক্ষা করে বালু উত্তোলন
চরফ্যাসনে শিশু খাদ্য বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত
চরফ্যাসনে অতি জোয়ারে প্লাবিত ঢালচরের ৯টি গ্রাম
চরফ্যাসনের শশীভূষণ ৬ মাদক বিক্রেতা গ্রেফতার
চরফ্যাসনে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আদালতে সোপর্দ
শেখ হাসিনার সকল উন্নয়ন পরিবেশ বান্ধব -এমপি জ্যাকব
চরফ্যাসনে শিশু পুত্রকে জিম্মি করে মাকে ধর্ষনের অভিযোগ
চরফ্যাসনের দক্ষিণ আইচায় কৃষকের জমিতে জোরপূর্বক ঘর নির্মাণ