চরফ্যাসনে কবর খুড়ে কঙ্কাল চুরি
প্রতীক ছবি


চরফ্যাসনে বজ্রপাতে মৃত্যুর চার বছর পর  কবর খুড়ে শিবলু প্যাদা নামের  এক যুবকের কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার নজরুল নগর ইউনিয়নের ৭নংওয়ার্ডস্থ যুবকের বাড়ি সংলগ্ন আবু মাস্টার বাড়ির দরজার জামে মসজিদের কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে বলে যুবকের পরিবার সুত্রে জানাগেছে। রাতে কবর খুড়ে ছেলের কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত হওয়ার পরই তারা বিষয়টি দক্ষিণ আইচা থানা পুলিশকে অবগত করেছেন।
যুবকের পিতা সিরাজ প্যাদা জানান, চার বছর আগে তার ছেলে শিবলু (১৮) নদী থেকে মাছ ধরে বাড়ি ফেরার সময় বাড়ী সংলগ্ন বেড়িবাঁধের ওপর  বজ্রপাতে মারা যান। মৃত্যুর পর
তাকে তার বাড়ি সংলগ্ন আবু মাস্টার বাড়ির দরজার জামে মসজিদের কবরস্থানে দাফন করা হয়। বৃহস্পতিবার গভীর  রাতে কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়।  
 শুক্রবার কবরস্থানে পাশে বসবাসরত বাসিন্দারা  তার ছেলে শিবলুর  কবরটি খোড়া দেখতে পেয়ে তাদেরকে জানান। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে কঙ্কাল শুন্য খোড়া কবরটি  দেখতে পান। তিনি বিষয়টি দক্ষিণ আইচা থানা পুলিশকে অবগত করেন।
দক্ষিণ আইচা থানার ওসি মো. হারুন অর রশিদ জানান, বিষয়টি ওই পরিবারের তরফ থেকে মুঠোফোনে জানানো হয়েছে। তবে এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

আমতলীতে জুয়া খেলার প্রতিবাদ করায় বৃদ্ধকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা
বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছায় টুঙ্গীপাড়ায় শিক্ত হলেন নগর পিতা সাদিক আব্দুল্লাহ
বাবুগঞ্জের সড়কে ঝড়ল ৩ তাজা প্রান, আহত-৪
বাবুগঞ্জে ৪৭তম জাতীয় সমবায় দিবস পালিত
বাবুগঞ্জ রহমতপুর বাজারের দ্রুত নির্বাচনের দাবী
চরফ্যাসনে ছাত্রলীগ নেতার ওপর হামলা , মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা
চরফ্যাসনে প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়নখাতের টাকা আত্মসাতের অভিযোগ
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় মা ও শিশুর মর্মান্তিক মৃত্যু
নানা বাড়ি বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন শিশু মাহাবুব
চরফ্যাসনে জুয়ার আসর থেকে গ্রাম পুলিশ আটক,অর্থদন্ড