চরফ্যাসনে বিদ্যুৎ স্পর্শে বৃদ্ধা নিহত, আহত-৪
প্রতীক ছবি


চরফ্যাসনের দক্ষিণ আইচায়  বিদ্যুৎ স্পর্শে সালেহা বেগম(৬৫) নামের এক বৃদ্ধা নিহতের খবর পাওয়া গেছে। এসময় তাকে উদ্ধারে এগিয়ে গেলে জোসনা বেগম(৩৫) কাঞ্চন বদ্দি(৫৫), ইব্রাহিম খাঁ ও সিদ্দিক খাঁ(৩৫)নামের  আরও ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় কাঞ্চন বদ্দিকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর তিন জনকে দক্ষিণ আইচা গণস্বাস্থ্য হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার চরমানিকা ইউনিয়নে ২নং ওয়ার্ডের মিরা বাড়িতে এদূর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা  উত্তর চরমানিকা ২নং ওয়ার্ডের মৃত ফজর আলীর স্ত্রী।    
পুলিশ ও স্বজনরা জানান,দুপুরে নিহত সালেহার মেয়ের জামাতা কাঞ্চন বদ্দি ঘরে পাশের একটি সুপারী গাছ কাটতে যান। এসময়ে অসাধানতাবশত কাটা গাছটি পাল্লী বিদ্যুতে সঞ্চালন লাইনের উপর পরে কাচা সুপারী গাছটি বিদ্যুতায়িত হয়ে যায়। পরে নিহত বৃদ্ধা  সালেহা বেগম মেয়ের জামাতা কাঞ্চন বদ্দিকে সহযোগিতা করতে গাছটি সরাতে যায়। এসময়ে গাছটি বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে তিনি নিহত হন। তাকে উদ্ধারে এগিয়ে এসে একই বাড়ির জোসনা বেগম, মেয়ের জামাতা কাঞ্চন বদ্দি, ইব্রাহিম খাঁ, সিদ্দিক খাঁ,নামের আরও ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় কাঞ্চন বদ্দিকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দক্ষিণ আইচা থানার ওসি মো. হারুন অর রশিদ জানান, পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।


‘লাল সবুজের স্বর্গ’ বরিশালের সাতলা
বাবুগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত
ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে, বাসর রাতে টাকা-স্বর্ণ্লঙ্কারসহ পালিয়ে গেল নববধূ
মিন্নিকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত
চরফ্যাসনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন
চরফ্যাসনে পরিবারের সদস্যদের অচেতন করে দূধর্ষ চুরি
চরফ্যাসন হাসপাতালে শিশু ধর্ষণের চেষ্টা, গ্রেফতার -২
চরফ্যাসনে প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়নখাতের টাকা আত্মসাতের অভিযোগ
এওয়াজপুর ইউনিয়নে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী মিরাজ হাওলাদারের কর্মী সমর্থকের ওপর হামলা
চরফ্যাসনের দুলারহাটে চুরির অপবাদ দিয়ে ৩ কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের