চরফ্যাসনে দুই নারীকে কুপিয়ে জখম
হামলায় আহতরা


চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়নে জমি বিরোধ নিয়ে দুই নারীকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। এসময়ে স্বজনরা  গুরুতর আহত দুজনকে উদ্ধারে এগিয়ে গেলে প্রতিপক্ষের হামলায় আরও ৩ নারীকে পিটিয়ে আহত করা হয়েছে। রোববার দুপুরে আব্দুল্লাহপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে বিরোধীয় জমিতে এঘটনা ঘটে। স্বজনরা গুরুতর আহত ফিরোজা(৪৫) আনোয়ারা(৩৫)সহ অপর তিন নারী বিবি হাজেরা, আছিয়া ও শাহিনাকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মামলা দায়ের করা হবে বলে আহতরা জানিয়েছেন।    
হাসপাতালে চিকিৎসাধীন বিধবা ফিরোজা জানান, প্রতিবেশী আবদুল মতলব দেওয়ানের কাছ থেকে ৬ বছর আগে  আমিনাবাদ মৌজায় ৩২ শতাংশ জমি খরিদ করে বসত বাড়ি ও ঘর নির্মান করে ভোগ দখলে আছেন। সম্প্রতি সময়ে স্থানীয় আবদুল কাদের মালতিয়া ও তার ছেলে ইমন তার খরিদা ওই জমির ভুয়া  মালিকানাদাবী করে দখলের হুমকি দেন। এনিয়ে স্থানীয় ভাবে একাধিক শালিশও হয়েছে। কিন্তু শালিশদের রায় উপেক্ষা করে রোববার দুপুরে কাদের মালতিয়ার নেতৃত্বে তার ছেলে ইমনসহ বহিরাহত লোকজন নিয়ে তাদের বাড়ির জমিতে ইট বালু দিয়ে পাকা ঘর নির্মানের চেষ্টা করেন। এসময় তিনি ও তার বোন আনোয়ারা বাধা দিলে প্রতিপক্ষ কাদের মালতিয়া ও তার ছেলে দুজনকে কুপিয়ে জখম করেন। তাদের চিৎকারে তার অপর তিন বোন ও মা এগিয়ে এলে তাদের ওপর হামলা চালিয়ে মারধর করেন। স্বজনরা আহত ৫ জনকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। প্রতিপক্ষ কাদের মালতিয়া জানান, ওই খতিয়ানে আমি জমি পাওনা আছি। তারা আমার জমি জবর দখল করে আছেন।
চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, উভয় পক্ষের দুটি লিখিত অভিযোগ পাওয়া  গেছে। অভিযোগ গুলো তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে সর্বত্র বিরাজ করছে রব রব সাজ
যারা টিআর কাবিখা লুট করে তাদের সাধারণ মানুষ আর ভোট দিবে না -- টিপু
চরফ্যাসনে গাছকেটে বেড়িবাঁধ দখল করে পাকাঘর নির্মান
বারইয়ারহাট পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪
র‌্যাব-৬ এর অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
৩ লক্ষ মানুষের জন্য চিকিৎসক আছেন মাত্র ৪ জন
চরফ্যাসনে দুই ছাত্রীকে যৌননিপীড়নের ঘটনায় মামলা ॥ দুই যুবক গ্রেফতার
চরফ্যাসনের দুলারহাটে করোনা সংক্রমণ এড়াতে ৪ বাড়ি লকডাউন
চরফ্যাসনে সৎ বোনকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার-৩
ভোলার মনপুরায় ভ্রাম্যমান গাড়ীতে স্বল্পমূল্যে দুধ ও ডিম বিক্রি