প্রশাসনের আয়োজনে শোক দিবস অনুষ্ঠান বর্জন   তালতলী উপজেলা পরিষদ, আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদ

দাওয়াত না পাওয়ায় বরগুনার তালতলী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস অনুষ্ঠান একযোগে বর্জন করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

 

জানাগেছে, উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবসের কর্মসূচী পালনের জন্য বুধবার সকাল ৯ টায় কিছু শিক্ষা প্রতিষ্ঠান ও প্রশাসনের লোকজন পরিষদ প্রাঙ্গণে জড়ো হয়। কিন্তু দাওয়াত না পাওয়ায় ওই কর্মসূচীতে উপজেলা পরিষদ, আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দসহ কেউ অংশগ্রহন করেনি। পরে উপজেলা প্রশাসনের লোকজন কর্মসূচী পালন করেছে।


সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম আলী হাওলাদার বলেন , উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের দায়িত্বে থাকা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ফারজানা রহমান আমাদেরকে দাওয়াত দেয়নি। আমরা মুক্তিযোদ্ধা কার্যালয় উপস্থিত হয়েও অনুষ্ঠানে যোগদান করতে পারিনি।  


উপজেলা পরিষদের প্যানেল-১ চেয়ারম্যান খলিলুর রহমান হাওলাদার বলেন,  শোক দিবস অনুষ্ঠানের প্রস্তুতি সভায় ছিলাম। তবুও রেজুলিউশনে ইউএনও আমার নাম রাখেনি এবং দাওয়াত দেয়নি। কিভাবে সে অনুষ্ঠানে থাকবো। 


উপজেলা আওয়ামীলীগ সভাপতি রেজবী-উল-কবির জোমাদ্দার বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের সাথে কোন সমন্বয় করেনি এবং প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে কোন দাওয়াত পাইনি। 


তালতলী উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ফারজানা রহমান দাওয়াত না দেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টুকে অপসারন হওয়ার পর প্যানেল-১ চেয়ারম্যান খলিলুর রহমান হাওলাদারকে নিয়ে শোক দিবসের প্রস্তুতি সভাসহ উপজেলা পরিষদের সার্বিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। শোক দিবস অনুষ্ঠানের পূর্ব মুহুর্তেও তাকে ফোন দিয়ে ছিলাম কিন্তু সে আসেনি এবং মহিলা ভাইস চেয়ারম্যানকেও কোথাও খুজে পাইনি। তিনি আরো বলেন, শোক দিবসের প্রস্তুতি সভার রেজুলিউশনের কপি উপজেলা আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা অফিসে পাঠানো হয়েছে। 


ক্যামব্রিজ স্কুলে ক্লাশ পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান
আমতলীতে নির্বাচনী সহিংসতায় আহত- ১৫
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড পুড়ে গেছে বসতঘর
চরফ্যাসনে মাদ্রাসায় নিরাপত্তাকর্মী পদে গোপনে নিয়োগ প্রক্রিয়ার অভিযোগ সুপারের বিরুদ্ধে
চরফ্যাসনে আওয়ামীলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়ের
চরফ্যাসনের দক্ষিণ আইচায় একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম
চরফ্যাসনের দুলারহাটে অন্তস্বত্ত্বা নারীকে মারধর,যুবককে কুপিয়ে জখম
চরফ্যাসনে জনদুর্ভোগের নাম বিদ্যুৎ, ভোগান্তিতে ১ লক্ষ ১০হাজার গ্রাহক
চরফ্যাসনে ইলিশ মাছ দেয়ার ফাঁদে ফেলে যুবকের টাকা, মোটরসাইকেল ছিনতাই
চরফ্যাসনে পাওনা টাকা চাওয়ায় এক নারীসহ তিনজনকে কুপিয়ে জখম