চরফ্যাসনের আলোচিত প্রতারক দিপুর ৩ দিনের রিমান্ড
প্রতারক দিপু


চরফ্যাসনের আলোচিত প্রতারক আশরাফুল ইসলাম দিপুকে ৩দিনের রিমান্ডে নিয়েছেন দক্ষিণ আইচা থানা পুলিশ। চলতি বছরের জানুয়ারী মাসে দক্ষিণ আইচা থানায় দায়ের করা একটি প্রতারনা মামলায় দায়েরের পর পরই ৭ দিনের রিমান্ড আবেদন করলে দীর্ঘ শুনানী শেষে গত শুক্রবার বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে  শনিবার দক্ষিণ আইচা থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই রাসেল মাহামুদ এতথ্য নিশ্চিত করেন।
পুলিশ সুত্রে জানাযায়, দিপু নিজকে গোয়েন্দা সংস্থা এনএসআইয়ের পরিচালক, কখনও  প্রধান মন্ত্রীর কার্যালয়ে কর্মরত অফিসার, পুলিশের কর্মকর্তা ও প্রশাসনের উচ্চপদস্থ কর্তাদের পরিচয় দিয়ে ওই যুবক দিপু গ্রামের সহজ সরল মানুষকে বিভিন্ন সরকারী  দপ্তরে  চাকুরী দেয়ার নামে দেশের বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে হাতিয়ে নেন কুটি কুটি টাকা। সম্প্রতি সময়ে জৈনক নোমান নামের এক যুবককে ধর্ম মন্ত্রণালয়ে চাকুরী দেয়ার নামে প্রতারক আশরাফুল ইসলাম দিপু ২ লাখ টাকা আদায় করে নেন। পরে চাকুরী না দিয়ে ওই টাকা আতœসাত করেন  এবং ওই চাকুরী প্রত্যাশী নোমানকে ভয়ভীতি দেখান দিপু।
পরে চাকুরী প্রত্যাশী প্রতারনার শিকার জৈনক নোমান নামের এক ব্যাক্তি চলতি বছরের জানুয়ারী মাসে দিপুকে আসামী করে দক্ষিণ আইচা থানায় একটি প্রতারনা মামলা দায়ের করেন। ওই মামলায় দক্ষিণ আইচা থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রাসেল মাহামুদ জানান, প্রতারক দিপুর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় প্রতারনার প্রায় ১৫টি মামলা রয়েছে। সম্প্রতি সময়ে একটি ডিজিটাল নিরাপ্তা মামলায় তিনি কারাগারে বন্ধী ছিলেন।
চলতি বছরের জানুয়ারী মাসে তার বিরুদ্ধে দক্ষিণ আইচা থানায় দায়ের করা একটি প্রতারনা মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করলে দীর্ঘ শুনানী শেষে শুক্রবার আদালত ৩ দিনের রিমান্ড মুঞ্জুর করেছেন। দক্ষিণ আইচা থানায় রিমান্ডে জিজ্ঞাসাবাদে ওই যুবক প্রতারক দিপু সকল প্রতারনার কথা স্বীকার করেছেন। রোববার  রিমান্ড শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।  

জাতিকে উন্নতির উচ্চ শিখরে পৌঁছাতে মেধা বিকাশের বিকল্প নেই--টিপু
আমতলীতে বরগুনা জেলার নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা
বাবুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে নিহত-১,আটক-৪
আমতলীতে স্কুল ছাত্রী অন্তঃস্বত্তা,ধর্ষকের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী গ্রেফতার, অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার
চরফ্যাসনে ইউপি সদস্যদের নেতৃত্বে হামলা, নারীসহ আহত-৫
মেঘনায় কালবৈশাখী ঝড়ে ট্রলার ডুবে দুইজনের মৃত্যু
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা কমিটি গঠন
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ নিহত-২ , আহত -৪
চরফ্যাসনে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু