ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই -এমপি জ্যাকব
ইফতারের ছবি


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন,বাংলাদেশের মানুষ –সন্ত্রাস ও জঙ্গীবাদ, মানুষ হত্যা পছন্দ করেন না। এ দেশের মানুষ ধার্মিক হতে পারেন কিন্তু ধর্মান্ধ নয়। ইসলাম একটি শান্তি প্রিয় ধর্ম। বিএনপি-জামাতের দুঃশাসন আর নৈরাজ্যের কারনে ইসলামের নামে কিছু জঙ্গীবাদ দেশে সৃষ্টি হয়েছিলো সেগুলো দেশের নিরাপত্তা বাহিনী যথার্থভাবে কঠোর হস্তে দমন  করতে পেরেছেন। ইসলামে কোন সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই। দেশের মানুষ এখন নৈতিবাচক রাজনীতি সমর্থন করেনা। দেশের মানুষ সংঘাত চায়না, সন্ত্রাস চায়না, দেশবাসী চায় নিরাপত্তা, উন্নয়ন ও রাজনৈতিক স্থিতিশীলতা। আজ বৃহস্পতিবার টাউন স্কুল মাঠে  ২৫টি এতিম খানা ও মাদ্রাসার যৌথ ইফতার অনুষ্টানে প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
নেতা কর্মিদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, বাংলাদেশ একটি শান্তি প্রিয় দেশ। দেশের বর্তমান পরিস্থিতে দেশকে অস্থিতিশীল কারীদের ব্যাপারে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। সন্ত্রাস, জঙ্গীবাদ দমন করে স্থিতিশীল করার কারনেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আগামীর সম্ভাবনার বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করলে জনগনকে নিয়ে এদের বিরুদ্ধে সমুচিত জবাব দিতে হবে।
এসময়ে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ,পৌর আওয়াশীলীগে সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, ওলামালীগের সভাপতি মাওলানা মাইন উদ্দিনসহ চরফ্যাসন উপজেলার ২৫টি এতিম খানার  অসহায় এতিম ও  মাদ্রাসা আলেম ওলামারা অংশ নেন।

আমতলীতে নাশকতা মামলায় বিএনপি সভাপতিসহ তিন’জন গ্রেফতার
বাবুগঞ্জে ধানের শীষের গণসংযোগে জনতার ঢল
বাড়ি ফেরা হলো না রাসেলের
চরফ্যাসনে দুই ছাত্রীকে যৌননিপীড়নের ঘটনায় মামলা ॥ দুই যুবক গ্রেফতার
সাঁকো থেকে পড়ে সহপাঠীর মৃত্যু ! চরফ্যাসনে ব্রীজ নির্মাণের দাবীতে মনববন্ধন শিশু শিক্ষার্থীদের
চরফ্যাসনে মৎস্য ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ
চরফ্যাসনে সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারে ওসির অনিহা,পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা
চরফ্যাসনে বিদ্যুৎ স্পর্শে বৃদ্ধা নিহত, আহত-৪
মাদক মামলার আসামী ধরতে পুলিশকে সহায়তায় করায় যুবককে মারধর
চরফ্যাসনে জুয়ার আসর থেকে গ্রাম পুলিশ আটক,অর্থদন্ড