আমতলীতে জুয়া খেলার প্রতিবাদ করায়  বৃদ্ধকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা
জুয়া খেলায় প্রতিবাদ করায় বৃদ্ধ মোঃ শাহজাহান গাজীকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামে শনিবার সন্ধ্যায়।

জুয়া খেলায় প্রতিবাদ করায় বৃদ্ধ মোঃ শাহজাহান গাজীকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামে শনিবার সন্ধ্যায়। রাতে বৃদ্ধকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।  

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার নাচনাপাড়া গ্রামে জুয়েল গাজী ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় জুয়া খেলে আসছিল। এতে ওই এলাকায় চুরি, হাইজ্যাকসহ অনৈতিক কাজ কর্ম বৃদ্ধি পায়। শুক্রবার সকালে জুয়েল গাজীর নেতৃত্বে ৮/১০ যুবক নাচনাপাড়া ব্রীজ সংলগ্ন একটি পরিত্যাক্ত ঘরে জুয়া খেলার আসর বসায়। এতে বাঁধা দেয় বৃদ্ধ শাহজাহান গাজী। এ সময় শাহজাহান গাজী ও জুয়ারী জুয়েল গাজীর সাথে কথা কাঁটাকাটি হয়। এক পর্যায় খেলা পন্ড হয়ে যায়। এতে ক্ষিপ্ত হয় জুয়েল গাজী ও তার সহযোগীরা। শনিবার সন্ধ্যায় বৃদ্ধ শাহজাহান গাজী নাচনাপাড়া ব্রীজের উপরে দাড়িয়ে ছিল। এ সময় পিছন দিক থেকে জুয়েল গাজী লোহার রড দিয়ে বৃদ্ধকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দেয়। তাৎক্ষনিক স্থানীয়রা উদ্ধার করে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পরপর সন্ত্রাসী জুয়েল ও তার সহযোগীরা এলাকা ছেড়ে পালিয়েছে।

রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখাগেছে, বৃদ্ধ শাহজাহান গাজী শরীরের যন্ত্রনায় কাতরাচ্ছেন। তার দু’পায়ে ব্যান্ডেজ রয়েছে।

আহত শাহজাহান গাজী জানান, জুয়া খেলার প্রতিবাদ করায় জুয়েল গাজী ও তার সহযোগীরা আমাকে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ গৌরাঙ্গ হাজড়া বলেন, বৃদ্ধ শাহজাহান গাজীর দু’পায়ের হাটুর নিচ ভেঙ্গে গেছে।

আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ নুরুল ইসলাম বাদল বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


বাসের ধাক্কায় প্রাণ গেল লেগুনার ১৩ যাত্রীর
চরফ্যাসনে স্বামীকে হত্যার চেষ্টার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে
মাদক মামলার আসামী ধরতে পুলিশকে সহায়তায় করায় যুবককে মারধর
আরো কিছুদিন যাবত শীতের তীব্রতা থাকবে।
চরফ্যাসনে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৭, মামলা, গ্রেফতার- ৯
চরফ্যাসনের শশীভূষণ কিশোরীকে ধর্ষণ, আদালতে মামলা দায়ের
শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা
নদীতে পড়ে নিখোঁজ যুবলীগ সভাপতির ভাষমান লাশ উদ্ধার
চরফ্যাসনে এমপি জ্যাকবের অনুদান হাতে পেলেন ইমাম-মুয়াজ্জিনরা
ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে দেশে শান্তি ফিরে আসবে - চরমোনাই পীর