চরফ্যাসনে পাওনা টাকা চাওয়ায় দিনমুজুরকে মারধর, বসত ঘরে হামলা
প্রতীক ছবি


চরফ্যাসন দুলারহাট থানার আহাম্মদপুর ইউনিয়নে তরমুজ ক্ষেতে কাজের পাওনা টাকা চাওয়ায় মিরাজ নামের এক দিনমজুরকে মারধর করে বসত ঘরে হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে ওই ইউনিয়নের আহাম্মদপুর গ্রামে এঘটনা ঘটে। দিনমুজুরকে মারধরের ঘটনায় আহত মিরাজের মা আংকুর বেগম বাদী হয়ে ইউসুব, এমরান, ফোরকান ও আরিফসহ ৪ জনকে আসামী করে দুলারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বিকালে দুলারহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগ সুত্রে জানাযায়, দিনমুজুর মিরাজ প্রতিবেশী ইউসুফের তরমুজের খামারে মাসিক ১২ হাজার টাকা বেতনে কাজ করার চুক্তিবদ্ধ হন। ক্ষেতের তরমুজ তোলার পর তার প্রাপ্ত পাওনা টাকা চাইলে তাকে ১২ হাজার টাকার পরিবর্তে সাড়ে চার মাস কাজ করার পরে ইউসুব মাসিক ৯ হাজার টাকা দিতে রাজি হন। ওই মাসিক বেতনের বাড়তি টাকা নিয়ে দিনমুজুর মিরাজ ও তার পরিবারের সাথে তর্কবিতর্ক হয় ইউসুবের। ওই তর্কের জের ধরে বৃহস্পতিবার দুপুরে দিনমুজুর পরিবার তাদের পাওনা টাকা চাইতে গেলে প্রতিবেশী ইউসুব দিনমুজুর পরিবারকে টাকা দিতে পারবেনা বলে সাফ জানিয়ে দেন। এনিয়ে দিনমুজুর মিরাজের মায়ের সাথে তাদের তর্কবাধে। পাওনা টাকা নিয়ে তর্কের জের ধরে ইউসুব ও তার পরিবারের সদস্যরা দলবল নিয়ে আংকুর বেগমের ওপর চড়াও হয়। মিরাজ ও তার নানা আবু মাঝি প্রতিবাদ করলে ইউসুবের নেতৃত্বে আর্তকিত হামলা চালিয়ে মারধর করে গুরুতর জখম করে। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে স্থানীয় দুলারহাট উপ স্বাস্থ্য কেন্দ্র প্রাথমিক চিকিৎসা দেন।
অভিযুক্ত ইউসুব জানান, সব টাকা পরিশোধ করার পরেও মিরাজ ও তার পরিবার আরো অতিরিক্ত টাকাদাবী করে আমাদের ওপর চড়াও হয়ে গালমন্দ করেছেন। তাদের ওপর হামলার বিষয়টি সঠিক নয়।
দুলারহাট থানার সহকারী উপ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, ভূক্তভোগি পরিবারের অভিযোগ পেয়ে বিকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাবুগঞ্জে মাসব্যাপী আওয়ামীলীগের শোক কর্মসূচি ঘোষনা
ভাসমান ঈদগাহে নামাজ পড়বেন ৩ হাজার মুসল্লি
তালতলীতে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের মনোনয়নপত্র দাখিল
মঠবাড়িয়ায় নৌকার নির্বাচনী সভা জন সমুদ্রে পরিনত
চরফ্যাসনে গৃহবধু ধর্ষণের চেষ্টায় মামলা ॥গ্রেফতার -১
চরফ্যাসনের নুরাবাদ ৮নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারের উঠান বৈঠক
চরফ্যাসনে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৭, মামলা, গ্রেফতার- ৯
চরফ্যাসনে জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে চাকুরীতে গ্রাম পুলিশ সদস্য
চরফ্যাসনের তিন ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন
চরফ্যাসন ঘোষেরহাট লঞ্চঘাটে শাহারুখ-১ লঞ্চ স্টাফকে মারধরের অভিযোগ