চরফ্যাসনে মস্তকবিহীন আগুনে পোড়া ২টি মরদেহ উদ্ধার
ছবি


চরফ্যাসনে আসলামপুর ইউনিয়নের পরিত্যক্ত বাগান থেকে অজ্ঞাত পরিচয়ে দুই ব্যাক্তির মস্তকবিহীন আগুনে পোড়া মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সুন্দরীর খালপাড় এলাকার জামাল ভুঁইয়ার পরিত্যক্ত বাগান থেকে  দুইটি মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরদেহ গুলো মস্তকবিহীন ও আগুনে পোড়া হওয়ায় সনাক্ত করা সম্ভব হয়নি।  
স্থানীয়রা ও পুলিশ জানান, আসলামপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সুন্দরী খাল পাড়ের জনৈক জামাল ভূইয়ার পরিত্যক্ত বাগানের প্রকৃতির ডাকে সারাদিতে যান কৃষক মোস্তাফিজ। এসময় মাথাবিহীন আধা পোড়া ২টি মরদেহ দেখতে পেয়ে তিনি চিৎকার দিয়ে ওই বাগান থেকে বের হয়ে যান। কৃষক মোস্তাফিজ প্রতিবেশী কয়েজনকে বিষয়টি জানান। স্থানীয়দের খবরে চরফ্যাসন থানা পুলিশ গিয়ে মরদেহ ২টি উদ্ধার করেছেন।
গত রাতের কোন এক সময় দুজনকে হত্যার পর মাথা নিয়ে যায় এবং শরীরের বাকী অংশ আগুনে পুড়ে আলমত নষ্ট করার জন্য এমন কাজ করেছে বলে স্থানীয়দের ধারনা।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, উদ্ধারকৃত লাশে পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তিনি ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।
চরফ্যাসন থনার ওসি মনির হোসেন জানান, উদ্ধারকৃত ২জনের গলা থেকে ওপরের মাথার অংশ পাওয়া যায়নি।  প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে ২জনই পুরুষ। দাহ্য পদার্থ দিয়ে পোড়ানো হয় ধারনা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।


আমতলীতে গৃহবধুর আত্মহত্যা---স্বশুর-শাশুড়ি গ্রেফতার
আমতলীতে ডিআইজির পুজা মন্ডপ পরিদর্শন
ফুলে ফুলে শিক্ত হলেন বাবুগঞ্জের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানরা
তালতলীতে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের মনোনয়নপত্র দাখিল
আমতলীতে ভাই কর্তৃক শিশু ধর্ষনের ৫ দিন পরে থানায় মামলা দায়ের ধর্ষক গ্রেফতার
চরফ্যাসনে পরিবারকে অবরুদ্ধ করে জমি দখলের অভিযোগ
চরফ্যাসনের তেতুলীয়া নদীতে নিখোঁজ সুকানীর লাশ উদ্ধার
ঝিনাইদহে পুলিশের বাঁধায় বিএনপির মানববন্ধন কর্মসূচী পন্ড
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ নিহত-২ , আহত -৪
ভোলার ইলিশা ইউনিয়নের জনগনের আস্থার বাতিঘর আনোয়ার হোসেন ছোটন