চরফ্যাসনের দুলারহাটে বসত ঘরে হামলা ভাংচুর, লুটপাট
প্রতিক ছবি


চরফ্যাসনের দুলারহাটে পূর্বশত্রæতার জের ধরে বসত ঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিবেশী মোঃ বসু মাঝি গংদের বিরুদ্ধে।
বধুবার রাতে নুরাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এভাংচুর ও লটপাটের ঘটনা ঘটে।এঘটনায় রাতেই মোঃ ছাদেক মাঝি বাদী হয়ে ৫জনকে আসামী করে দুলারহাট থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।  
ভুক্তভোগী ছাদেক মাঝি অভিযোগ করেন,বসু মাঝি ও তিনি একই বাড়িতে বসবাস করেন। বসু মাঝির পরিবারের সাথে তার পারিবারিক বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন দুপুরে বসত বাড়ির উঠানে বসানো টিউওয়েলে গোসল করা নিয়ে দুই পরিবারের নারী সদস্যদের মধ্যে তর্ক বাধে। ওই তর্কের জের ধরে বসু মাঝিসহ তার পরিবারের অপর নারী  সদস্য জোবায়েদা, আকলিমা, পারভীন, রাবেয়া, তার পুরুষ শুন্য ঘরে আর্তকিত হামলা চালায়। তার(ছাদেক মাঝি) পত্রবধু শারমিন বিষয়টি মুঠো তাকে জানালে তিনি ছুটে এলে তাকে বেধে রেখে বসত ঘরে হামলা ও ভাংচুর করে। এবং ঘরে থাকা নগদ ২ লাখ টাকা ও স্বর্ণ গহনা লুট করে নেয়। এসময় তার পুত্র বধু শারমিন ও স্ত্রী কুলসুম বিবি বাধা দিলে তাদেরকে বেধড়ক মারধর করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে হামলাকারীদের কবল থেকে তাদের উদ্ধার করে হামলায় আহতদের স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেন। এঘটনায় তিনি বাদী হয়ে বসু মাঝিসহ ৫জনকে আসামী করে দুলারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্ত বসু মাঝি বসত ঘরে হামলা ভাংচুরের ঘটনা সঠিক নয়। তবে টিউওবয়েলে গোসল করা নিয়ে দুপুরে দুই পরিবারের নারীদের মধ্যে তর্কের ঘটনায় রাতে আবারও বিবাধ সৃষ্টি হয়েছে। বসত ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেনি।
দুলারহাট থানার ওসি মোঃ মোরাদ হোসেন জানান, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেয়া হবে।


এমপি পংকজ নাথের বিরুদ্ধে ঢাকায় সংবাদ সম্মেলন ! বরিশালের দুই উপজেলায় বিক্ষুদ্ধ নারী-পুরুষদের ঝাড়– মিছিল
শৈলকুপায় আবাসিক এলাকায় বানিজ্যিক পোল্ট্রী ফার্মের বর্জ্য আর দুর্গন্ধে এলাকার জীবনযাত্রা অচল
তালতলীতে ১২ অবৈধ স্থাপনা উচ্ছেদ
চরফ্যাসনে ৮০পিস ইয়াবাসহ নারী মাদক বিক্রেতা গ্রেফতার
হিলি হাকিমপুরে প্রথম করোনা রোগী শনাক্ত
চরফ্যাসনে দাবীকৃত চাঁদা না পেয়ে ঘর নির্মাণে বাঁধা দেয়ার অভিযোগ
চরফ্যাসনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু
চরফ্যাসনে ইউপি নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস মাষ্টারের জনসমাবেশ
মুজিব মানেই স্বাধীনতা,শেখ হাসিনা মানেই উন্নয়ন-- এমপি জ্যাকব
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় আহত কলেজ ছাত্রের মৃত্যু