সাংবাদিক মুজাক্কির-কে হত্যার প্রতিবাদে চরফ্যাসনে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ
সাংবাদিকদের মানববন্ধন


নোয়াখালির কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালিন সময়ে বার্তা বাজার প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির পেশাগত দায়িত্ব পালনকালে ঘাতকদের গুলিতে নিহত হওয়ার প্রতিবাদে চরফ্যাসন প্রেসক্লাব এর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় চরফ্যাসন প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধানে বক্তব্যে চরফ্যাসন প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, বার্তা বাজার নোয়াখালি প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই হত্যার সাথে জড়িত দুস্কৃতিকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে তাদের ফাঁসির দাবী করছি। পাশাপাশি সারা বাংলাদেশের নিবেদীত প্রান সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকার ও প্রশাসনের কাছে আমরা জোর দাবী জানাই।
এসময় উপস্থিত ছিলেন, চরফ্যাসন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, সহ সভাপতি মোঃ ইয়াসিন আরাফাত, সহ সভাপতি ও যুগান্তর প্রতিনিধি মোঃ আমির হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক ও দৈনিক সংবাদের প্রতিনিধি মোঃ জামাল মোল্লা, যুগ্ন সাধারন সম্পাদক ও সমকাল প্রতিনিধি মোঃ নোমান সিকদার, কোষাধ্যক্ষ ও ইত্তেফাক প্রতিনিধি মোঃ মিজান নয়ন, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আকতারুজ্জামান সুজন, দৈনিক জনতা প্রতিনিধি মোঃ মাহাবুব, এশিয়ান টিভি চরফ্যাসন উপজেলা প্রতিনিধি মেহেদী হান্নান, ভোরের কাগজ প্রতিনিধি মোঃ সোহেব চৌধুরী, দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি মোঃ নুরুল্লাহ ভূইয়, দৈনিক সকালের সময় প্রতিনিধি মোঃ সামসুদ্দিন হাওলাদার, বার্তা বাজার প্রতিনিধি মোঃ আরিফ হোসেন, এশিয়ান টিভি ষ্টাফ রিপোর্টার চরফ্যাসন প্রতিনিধি মোঃ ইলিয়াছ আহমেদ ও দৈনিক সরেজমিন প্রতিনিধি মোঃ মামুন হোসাইন প্রমূখ।  
উল্লেখ্য, গত শুক্রবার (১৯ ফেব্রæয়ারী) বিকেল ৫টার দিকে নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চারাশীরহাটে কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলাকালে ঘাতকদের গুলিতে নিহত হয় বার্তা বাজার নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির।


পরবর্তী খবর পড়ুন : চরফ্যাসনে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা,হামালায় নারীসহ আহত-৪