চরফ্যাসন পৌরসভা নির্বাচন  হবে অবাধ ও সুষ্ঠ নিরপেক্ষ -- জেলা প্রশাসক
বক্তব্য রাখছেন জেলা প্রশাসক


চরফ্যাসন পৌরসভার সাধারন নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা সংক্রান্ত সভায় ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক বলেছেন, দেশে এখন আইন শৃংখলার অবস্থা খুবই ভাল রয়েছে। নির্বাচনের বিষয় নিরপেক্ষ ও প্রভাবমুক্ত রাখতে সিইসি নির্দেশ দিয়েছেন। সরকারও কঠোর অবস্থানে রয়েছেন। বৃহম্পতিবার বেলা সাড়ে ১১টায় চরফ্যাসন উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এই সব কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী ২৮ তারিখের চরফ্যাসন পৌর নির্বাচন আইন শৃংখলা সুন্দর রাখার জন্যে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদেকে নির্দেশ প্রদান করে তিনি আরো বলেন, প্রত্যেক প্রার্থী নির্বাচনী আচরবিধির প্রতি লক্ষ রাখবেন। যাতে কারো আচরন বিধি লঙ্গন  না হয় সেই দিকে দৃষ্টি রাখতে হবে। নির্বাচনের আচরন বিধি লঙ্গন করা হলে ওই প্রার্থীদের প্রার্থীতা বাতিল করার বিধান রয়েছে। ইসির নির্দেশনা মেনে আচরন বিধি মেনে নির্বাচন করা আহব্বান জানান তিনি।
চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীনের সঞ্চালনায় বিশেষ অতিথি ভোলা পুলিশ সুপার সরকার মো. কায়ছার আহম্মেদ বলেন, নির্বাচনে ভোটে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে প্রয়োজেন পুলিশ বাড়ী থেকে নাগরিককে এনে ভোট দেয়ার ব্যবস্থা করবেন। ইভিএম ভোটের মাধ্যমে চরফ্যাসনে ভোট গ্রহণ করা হবে। আচরণবিধি লঙঘন করলে কাউকে ছাড় দেয়া হবে না।  এই সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস, সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি হাসেম মহাজন, সম্পাদক মনির আহম্মেদ শুভ্র, সাংবাদিক কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক আমির হোসেন, অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি নোমান সিকদারসহ মেয়র কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।
 


পরবর্তী খবর পড়ুন : উচ্চ আদালতের নির্দেশে প্রার্থীতা ফিরে পেল কাউন্সিলর প্রার্থী করিম মুন্সি