চরফ্যাসন পৌরসভা নির্বাচনে  উৎসব মুখর পরিবেশে ৫ মেয়রসহ  ৪৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
মনোয়ন পত্র দাখিল করেন মোঃ মোরশেদ


উৎসবমুখর পরিবেশে চরফ্যাসন পৌরসভার প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন।  মঙ্গলবার চরফ্যাসন পৌরসভায় মেয়র পদে ৫ প্রার্থীসহ সংরক্ষিত কাউন্সিলর পদে ৯জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন বলে উপজেলা  নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।  

নির্বাচন অফিস সুত্রে জানাযায়, মেয়র পদে (নৌকা প্রতীক) নিয়ে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মোঃ মোরশেদ এবং বিএনপি মনোনিত ধানের (শীষ প্রতীক) নিয়ে উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির সিকদার, স্বতন্ত্র থেকে মোঃ শরিফ হোসেন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন (হাতপাখা প্রতীক) নিয়ে  থেকে আবু ইউসুব ও জাতীয় পার্টি (লাঙল প্রতীক) নিয়ে  তারিকুল ইসলাম  চৌধুরী মনোনয়ন পত্র  দাখিল করেন। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জনসহ বিভিন্ন পদে  মোট ৫৩ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উল্লেখ্য,১৯ জানুয়ারী ৫ম ধাপে চরফ্যাসন পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গত ২১ জানুয়ারী  ফরম বিতরন শুরু হয়। ফরম বিতরনের দাখিলের শেষ তারিখ ছিল ২ ফেব্রæয়ারী। আগামী ৪ ফেব্রæয়ারি যাছাই বাছাই শেষে ১১ তারিখ প্রতীক বরাদ্দের দেয়া হবে। আগামী ২৮ ফেব্রæয়ারি চরফ্যাসন পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।


মায়ের গর্ভের সন্তান নষ্ট না করায় ছেলের মারধরে আহত আকলিমা
শেখ হাসিনা আজ বিশ্বসভায় অনন্য মর্যাদায় অধিষ্ঠিত-এনামুল হক শামীম
বাবুগঞ্জে আন্তঃ ভলিবল টূর্নামেন্টের ফাইনাল
পাঁচ সন্তানের জননীর গলায় রশি দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার
চরফ্যাসনের নুরাবাদ ৮নং ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী আনোয়ারের উঠান বৈঠক
চরফ্যাসনে চেয়ারম্যান, সচিব ও গ্রাম আদালত সহকারীদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
চরফ্যাসনে পুকুরের পানিতে ডুবে প্রান গেলো শিশুর
চরফ্যাসনে ডোবায় পরে শিশুর মৃত্যু
চরফ্যাসনে মেঘনায় ভাসমান যুবকের মরদেহের পরিচয় সনাক্ত
চরফ্যাসনে শিশু শিক্ষার্থীকে জুতা মুখে দিয়ে শাস্তি দিলেন শিক্ষক