চরফ্যাসনে অন্তঃস্বত্তা গৃহবধুকে নির্যাতন, মামলা দায়ের
প্রতিক ছবি


চরফ্যাসনে ইয়াছমিন(১৯) নামের এক অন্তঃস্বত্তা গৃহবধুকে নির্যাতনের ঘটনায় চরফ্যাসন থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে গৃহবধু বাদী হয়ে স্বামী,শ্বশুর, দুই ননদকে আসামী করে মামলাটি দায়ের করেন। পুলিশ নির্যাতনের ঘটনার সাথে জড়িত শ্বশুরকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার আদালতে সোপর্দ করেছেন। সোমবার সকালে আবদুল্লাহপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের স্বামীর বসত ঘরে এই নির্যাতনের ঘটনা ঘটে। আসামীরা হলেন, স্বামী  আব্বাস পাটোয়ারী, শ্বশুর দুলাল পাটোয়ারী, ননদ রেশমা বেগম ও তাকিয়া বেগম।
হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু জানান, আবদুল্লাহপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুলাল পাটোয়ারীর ছেলে আব্বাস পাটোয়ারীর সাথে দেড় বছর পুর্বে পারিবারিক ভাবে  তার বিয়ে হয়। বর্তমানে তিনি ৬ মাসের অন্তঃস্বত্তা। বিয়ের পর  থেকেই যৌতুক লোভী স্বামী ও শ্বশুর তার পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা দাবী করে আসছিলেন।বাবার বাড়ি থেকে তাদের দাবীকৃত টাকা এনে দিতে অস্বীকার করলে প্রায় সময় স্বামী ,শ্বশুর ও পরিবারের সদস্যরা তাকে শারিরিক ও মানুষিক নির্যাতন করতেন। সোমবার রাত থেকেই স্বামী আব্বাস ও শ্বশুর দুলাল পাটোয়ারী ও দুই ননদ রেশমা ও তাকিয়া তার সাথে তাদের দাবীকৃত যৌতুকের টাকা নিয়ে তর্কবিতর্ক হয়। রাতের তর্কবির্ত নিয়ে সোমবার সকালে পরিবারের সদস্যরা মিলে তাকে এলোপাথারী মারধর করে গুরুতর জখম করে। খবর পেয়ে তার বাবা ও স্বজনরা স্বামীর গৃহ থেকে তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।
চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, গৃহবধু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জাড়িত শ্বশুরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় অন্তঃসত্তা গৃহবধুকে মারধর
আমতলীতে গণশুনানী
অপহরনের তিন মাস পরে অপহৃতা উদ্ধার
চরফ্যাসনে বৃদ্ধ কর্তৃক শিশু কন্যা ধর্ষিত , মামলা দায়ের
ভারতীয় কুখ্যাত মাদক ও চোরাকারবারী বিজিবির হাতে আটক
চরফ্যাসনের দুলারহাট জামে মসজিদে এমপি জ্যাকরেব ১০লাখ টাকা অনুদান
চরফ্যাসনে চোরের হামলায় গৃহস্থ আহত
চরফ্যাসনে ৮০পিস ইয়াবাসহ নারী মাদক বিক্রেতা গ্রেফতার
শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননায় চরফ্যাসন উপজেলা প্রশাসনের প্রতিবাদ
চরফ্যাসনে নবনির্বচিত মেম্বারের তান্ডব, পরাজিত প্রার্থীর কর্মীদের ওপর হামলা লুটপাট আহত-৫০