চরফ্যাসন ও মনপুরায় স্বপ্নের বাড়ি পেয়ে খুঁশি ওরা
ঘরের চাবি ও জমির দলিল হস্থান্তর করে অতিথিরা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় চরফ্যাসন ও মনপুরায়  ২৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাকা ঘরের চাবি তুলে দিয়েছেন মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা। শনিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলোকে জমি ও ঘরের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করেন তিনি।
চরফ্যাসন ও মনপুরা উপজেলা নির্বাহী অফিসরের কার্যালয়  সুত্রে জানাযায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মের ১০০ বছর পূর্তি উপলক্ষে অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চরফ্যাসন ও মনপুরা উপজেলায় ঘর প্রতি ১ লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে ২৩০টি ঘর বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে রয়েছে চরফ্যাসন উপজেলায় ৩০টি এবং মনপুরায় ২শ’টি। দুই কক্ষ বিশিষ্ট ২ শতাংশ জমির ও্পর নির্মিত আধাপাকা ঘর। ঘরের ব্যবহার করা হয়েছে  রঙ্গীন ছাউনির। আছে স্বাস্থ্যসম্মত   শৌচাগাড় ও   বিদ্যুৎ সুবিধা । যা আশ্রয়হীন অসহায় পরিবারে জন্য স¦প্নের বাড়ি।
এ সময় উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, মনপুরা উপজেলা চেয়ারম্যান শেলিনা আক্তার, নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শামিম,উপজেলা সহকারি (ভূমি) কমিশনার রিপন বিশ্বাস, চরফ্যাসন পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ  মনপুরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াসপ্রমুখ।

গরুতে সিম গাছ খাওয়াকে কেন্দ্র সংঘর্ষে মহিলাসহ আহত-৪
চরফ্যাসনে জেলে পল্লীতে চলছে শোকের মাতম ॥ নিখোঁজদের নিয়ে অজানা আশংকায় পরিবার
মেঘনায় কালবৈশাখী ঝড়ে ট্রলার ডুবে দুইজনের মৃত্যু
চরফ্যাসনে আরোও দুই চিকিৎসকের করোনা সনাক্ত , দুটি ডায়াগন্টিক সেন্টার লকডাউন
চরফ্যাসনে পল্লী চিকিৎসকের ভূল চিকিৎসায় শিশুর অঙ্গহানীর আশংকা
চরফ্যাসনের দুলারহাটে গাঁজাসহ নারী গ্রেফতার
চরফ্যাসনের দুলারহাটে বসত ঘরে হামলা ভাংচুর, লুটপাট
চরফ্যাসনের দুলারহাটে অন্তস্বত্ত্বা নারীকে মারধর,যুবককে কুপিয়ে জখম
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত
অধ্যক্ষ নজরুল ইসলামের স্বরনে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প