চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত,আহত অটোরিক্সার ৪ যাত্রী
প্রতিক ছবি


চরফ্যাসনে ব্যাটারী চালিত অটোরিক্সা ও মালবাহী ট্রলি ট্রাকের মুখোমুখি  সংঘর্ষে এরশাদ আলী(৫২)নামের এক স্কুল শিক্ষক ঘটনাস্থলে  নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিক্সার ৩ নারীসহ আরো ৪ জন। সোমবার দুপুরে  চরফ্যাসন-শশীভূষণ সড়কের কাশেমগঞ্জ বাজার এলাকায় এদূর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চর‌্যফাসন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত অটোরিক্সার যাত্রী মনির(৩৫) ও ফাতেমা(৩০)কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অপর আহত দুই নারী তানিয়া(২০) তানিয়া(১৮)কে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। নিহত মোঃ এরশাদ আলী দক্ষিন মাদ্রাজ নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এওয়াজপুর ৭নং ওয়ার্ড মোঃ আবুল হাসেমের ছেলে।
পুলিশও প্রত্যক্ষদর্শীরা জানান,কাশেমগঞ্জ বাজার থেকে একটি যাত্রী ভর্তি ব্যাটারী চালিত অটোরিক্সা চরফ্যাসনের দিকে আসছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রলীট্রাক অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই স্কুল শিক্ষক মোঃ এরশাদ আলী নিহত হন। আহত হন আরো অটোরিক্সার ৪ যাত্রী। স্থানীয় আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে গুরুতর আহত মনির ও ফাতেমা নামের দুজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। অপর আহত দুই নারী তানিয়া ও সিমা বেগমকে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।
চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, দূর্ঘটনার পরপরই চালক ট্রলি ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। কোন অভিযোগ না থাকায় নিহতের পরিবারের কাছে লাশ হস্থান্তর করা হয়েছে।

আমতলীতে জাতীয় শোক দিবসের আলোচনা সভা
থামছে না পায়রা নদীতে ইলিশ শিকার
বরগুনা-১ আসনের আওয়ামীলীগ উদ্যোগে মিছিল
বারইয়ারহাট পৌরসভা কার্যালয় নিয়োগ ২০২৪
বাঁচানো গেলো না ট্রাফিক সার্জেন্ট কিবরিয়াকে
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় মোটারসাইকেল আরোহী যুবক নিহত
হিলিতে ১শ পরিবারের মাঝে পুষ্টি খাদ্য বিতরণ
চরফ্যাসনে আইনজীবী সমিতির নির্বাচন-২০২০ সম্পন্ন
নির্বাচনে সহিংসতাঃ ভোট কেন্দ্রে গোলাগুলিতে যুবক নিহতের ঘটনায় মামলা
চরফ্যাসনের শশীভূষণ প্রেমের ফাঁদে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা