জনগনের জীবন ও জীবিকা রক্ষার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল-এমপি জ্যাকব
কম্বল বিতরণ

 
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, অসহায় মানুষের পুনর্বাসন এবং জীবন-সম্পদের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার সকল ব্যবস্থা বস্তবায়ন করেছে। সরকারের গৃহীত দারিদ্র  বিমোচন কর্মসূচী বাস্তবায়নের ফলে গ্রামীণ অর্থনীতির অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। কয়েক বছরে বদলে গেছে মানুষের জীবনযাত্রা। জনগনের জীবন ও জীবিকার সাফল্য অর্জনে  শেখ হাসিনা বিশ্বে রোল মডেল।
 শুক্রবার উপজেলার ৪টি ইউনিয়নের  অসহায় দুস্থ মানুষের মধ্যে শীত বস্ত্র  বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, শান্তির অগ্রদূত জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াতে পেরেছে। যে কোন দূর্যোগ মোকাবেলায় শেখ হাসিনার  বিকল্প নেই। দেশের যে কোন পরিস্থিতিতে জনগণের খাদ্য নিরাপত্তা জীবন-জীবিকা নিশ্চিত করতে সামাজিক, অর্থনৈতিক উন্নয়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দরিদ্রবান্ধব সরকার । তার যোগ্য নেতৃত্বের জন্য অনুন্নত গ্রামগুলো  এখন  মডেল শহরে রুপান্তরিত হয়েছে। এসময়ে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ সবুজ, এইচ এম মোরশেদ. এওয়াজপুর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম খোকন, আমিনাবাদ ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিনপ্রমুখসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পদ্মার ভাঙনরোধে যা করণীয় তাই করবেন শেখ হাসিনা
বাবুগঞ্জে জামায়াত নেতার ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ
বাবুগঞ্জে আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
দেশের সব গ্রামে শহরের সুবিধা পৌছে গেছেঃ এমপি জ্যাকব
করোনাঃ “মানুষ মানুষের জন্য” কর্মসূচীতে আরো ২৫ লাখ টাকা আনুদান - এমপি জ্যাকবের
করোনাঃ চরফ্যাসনে চরম আর্থিক সংকটকে নন-এমপিও শিক্ষকরা, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা আওয়ামী তরুণ প্রভাষক ঐক্যের
চরফ্যাসনের দুলারহাটে বসত ঘরে ঢুকে টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ দায়ের
চরফ্যাসনের শশীভূষণ জমি বিরোধের জের ধরে নারীকে কুপিয়ে জখম
চরফ্যাসনে প্রবাসীর ২শ৩৩ একর জমি জাল দলিল, ভোলার ২ সাংবাদিকসহ ৪ জন জেল হাজতে
চরফ্যাসনে পরকীয়া প্রেমিককে গণধোলাই শেষে পুলিশে দিলেন এলাকাবাসী