বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনার হাতে বাস্তবায়িত হচ্ছে -এমপি জ্যাকব
প্রধান মন্ত্রীর ত্রান তহবিলের অনুদানের চেক বিতরন


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনার হাতেই বাস্তবায়িত হচ্ছে। বঙ্গবন্ধুর আর্দশ ও নীতিকে অনুসরন করে ক্ষুধার্ত দারিদ্র,গরীব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করছে সরকার । সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দরিদ্র নিপীড়িত মানুষের ভাগ্য উন্নয়ন। তারই সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দুর্যোগকালীন সময়ে দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশ উন্নয়ন ও অগ্রগতির রোড ধরে দ্রæত এগিয়েছে।
বৃহস্পতিবার উপজেলার ৮টি ইউনিয়নের অসহায় দুস্থ মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ  ও দলীয় কার্যালয়ে প্রধান মন্ত্রীর ত্রান তহবিলের আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের রেকর্ড সৃষ্টিকারী এই উন্নয়নের ফলে জনগন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে বারবার ক্ষমতায় দেখতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশ থেকে দারিদ্রতা দূর করার লক্ষ্য নিয়ে কাজ করছেন। এজন্য দরিদ্র মানুষের জন্য গৃহীত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় থাকা প্রকল্পসমূহে বরাদ্দ বৃদ্ধি করা হয়েছে। শেখ হাসিনার দূূরদর্শিতায় বাংলাদেশ এখন গর্বিত রাষ্ট্র।বহি:বিশ্বের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক পরিমন্ডলে প্রশংসিত হয়েছেন।
এসময়ে,উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ম সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, আসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরে আলম মাষ্টার প্রমুখসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বাবুগঞ্জে ধানের শীষের গণসংযোগে জনতার ঢল
চরফ্যাসনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
চরফ্যাসনে ইয়াবাসহ যুবক গ্রেফতার
চরফ্যাসনে বিয়ের প্রলোভনে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ধর্ষিত
চরফ্যাসনে মেঘনার কূলভেঙ্গে নদীতে পড়ে জেলে নিখোঁজ, উদ্ধারের চেষ্টা অব্যহত
চরফ্যাসনে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টা,গ্রেফতার-১
চরফ্যাসনের দুলারহাটে মাদ্রাসা ছাত্রী অপহৃত,উদ্ধারে অনীহা পুলিশের
চরফ্যাসনে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ
চরফ্যাসনে মাদরাসা ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, থানায় মামলা
চরফ্যাসনে রাতের আধাঁরে হাত বেঁধে জেলে কন্যাকে ধর্ষণ, মামলা