চরফ্যাসনের দুলারহাটে  কিশোরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
প্রতিক ছবি


চরফ্যাসনের ওসমানগঞ্জ ইউনিয়নে সুরমা(১৫) নামের এক কিশোরীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে ওসমানগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের খাসপাড়া নামক এলাকার নিহত কিশোরীর নানার বসত ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে দুলারহাট থানা পুলিশ লাশটি উদ্ধার করে ভোলা মর্গে পাঠিয়েছেন। নিহত কিশোরী একই গ্রামের মৃতঃ আবুল কালামের মেয়ে।
পুলিশ ও স্বজনরা জানান, ছোট বেলায় বাবা হারান কিশোরী। মা অন্যত্র বিবাহ করে চলে যান।এতিম কিশোরী পার্শবতী একই গ্রামের নানা মৃতঃ আব্দুর রশিদের বাড়িতে বসবাস করতেন। বৃদ্ধা নানীকে নিয়ে কিশোরী একাই ওই বাড়িতে  থাকতেন। কয়েকদিন যাবত মোবাইল ফোনে রং নম্বরে একটি ছেলের সাথে কথা বলতো সে । ঘটনারদিন সকালে দীর্ঘক্ষণ মোবাইল ফোন কিশোরী কথা বলেন। ধারনা করা হচ্ছে মোবাইল ফোনে প্রেম করতো কিশোরী। সে কারনেই প্রেমিকার সাথে অভিমান করে  গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করছে বলে ধারনা করা হচ্ছে।
দুলারহাট থানার ওসি মো. মোরাদ হোসেন জানান,নিহত কিশোরীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  ভোলা মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে আত্মহত্যার কারন জানাযায়নি।  


বরিশাল-৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী আতিক
বরিশালে শুটিং সহকারী সাদ্দাম হত্যা, গ্রেপ্তার ১
ঝিনাইদহে পুলিশের বাঁধায় বিএনপির মানববন্ধন কর্মসূচী পন্ড
নদীতে পড়ে নিখোঁজ যুবলীগ সভাপতির ভাষমান লাশ উদ্ধার
চরফ্যাসনে খাল থেকে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার
শেখ হাসিনার জম্মদিনে দুস্থদের মধ্যে এমপি জ্যাকবের খাবার বিতরণ
চরফ্যাসনের দক্ষিণ আইচায় ব্যাটারী চুরির অপবাদ দিয়ে মা বাবাসহ কিশোরকে নির্যাতন
চরফ্যাসনে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের মামলা করায় বিপাকে গৃহবধু
চরফ্যাসন ও মনপুরায় স্বপ্নের বাড়ি পেয়ে খুঁশি ওরা
চরফ্যাসন উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা