বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে চরফ্যাসনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
বক্তব্য রাখেন উপজেলা নেতারা


কুষ্টিয়ায় রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার প্রতিবাদে চরফ্যাসনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সন্ধায় চরফ্যাসন উপজেলা আওমীলীগের কার্যালয় থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহিদ মিনার চত্বরে মিলিত হয়ে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, বাঙ্গালি জাতির শ্রেষ্ঠ পুরুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ভাস্কর্য ভাঙা হয়েছে। এমন ন্যাক্কারজনক কাজ এ জাতি কখনও মেনে নিবে না। এসব কাজের সঙ্গে যারা জড়িত তাদের এ দেশের মাটিতে থাকার কোনো অধিকার নেই। এ সকল নব্য রাজাকারদের দেশ থেকে উচ্ছেদ করতে হবে। বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবি করেছেন।
এ সময় চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন , আওমীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ জামালউদ্দিন মহাজন, , উপজেল আওমীলীগের সাংগঠনিক সম্পাদক এম মোর্শেদ, চরফ্যাসন পৌর আওমীলীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, সাধারন সম্পাদক মনির আহাম্মেদ শুভ্র ও চর কুকরি মুকরির চেয়ারম্যান মোঃ হাশেম মহাজনসহ আওমীলীগের অঙ্গসংগঠনের কয়েক হাজার  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

ষষ্ঠ বিয়েতে সম্মতি না দেয়ায় চতুর্থ স্ত্রীকে কুপিয়ে জখম
আমতলীতে গাঁজাসহ গ্রেফতার-২
চরফ্যাসনে নির্মাণ শিল্পী মিলন মেলা অনুষ্টিত
আমতলী শিশুপার্কটি সংস্কারের অভাবে পরিত্যক্ত অবস্থায় পরে আছে
আমতলীতে ৩৮ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ঝিনাইদহে ওসি অপারেশন মহসীন হোসেনের জালে ৪মাদক ব্যবসায়ী বন্দি
বরিশালে লিফটের নিচে চিকিৎসকের লাশ, ৯ জন পুলিশ হেফাজতে
চরফ্যাসনে এসডিএফ’র অবহিতকরন কর্মশালা অনুষ্ঠিত
কলেজ ছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ,আসামীদের গ্রেপ্তারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন
চরফ্যাসনে ২ নারীসহ ৩ ইয়াবা কারবারি গ্রেপ্তার, ৮০০ পিস ইয়াবা উদ্ধার