চরফ্যাসনে ৬ দফা দাবীতে ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির স্মারক লিপি প্রদান
স্মারক লিপি প্রদান


৬দফা দাবীতে বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতি চরফ্যাসন উপজেলা শাখার উদ্দ্যোগে র‌্যালি শেষে স্মারক লিপি প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার বরাবরে ক্ষুদ্র মৎস্য জীবি জেলে সমিতির নেতৃবৃন্দ এই স্মারক লিপি প্রদান করেন। জানাযায়, ৬দফা দাবীর মধ্যে রয়েছে- সকল নদীর মোহনায় ক্যাপিটাল ডেজিং করা,মৎস্য বিভাগের সকল পর্যায়ের প্রকল্পে মৎস্যজীবী জেলে সংগঠনের প্রতিনিধি অর্ন্তভূক্ত করা, মৎস্য জীবী জেলেদের সংখ্যা পর্যায়ক্রমে নিয়ন্ত্রন, মৎস্যজীবী জেলেদের এফ আইডি কার্ড সংশোধনে মৎস্যজীবী জেলে সংগঠনের প্রতিনিধি অর্ন্তভূক্ত করা, ভূমিহীন মৎস্যজীবী জেলেদের নামে খাস জমি বরাদ্দ দেয়া এবং জেলেদের বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করা, বদ্ধ জলমহালে আয়তন ঠিক রেখে প্রকৃত মৎস্যজীবী জেলে সংগঠনের নামে বরাদ্দ দেয়া, খুলনা বিভাগের সাতক্ষিরা অঞ্চলের এফ আইডি কার্ডধারী জেলেদের সুন্দর বনে মাছ  ও কাকড়া আহরণে মৎস্য বিভাগের মাধ্যমে  পারমিট দেয়া, মৎস্য জীবী জেলেদের ভিজিএফ বিতরণে  দূর্ণীতি বন্ধের লক্ষ্যে মৎস্য বিভাগের মাধ্যমে ভিজিএফ দেয়া ও বাংলাদেশের সকল জেলায় মৎস্য জীবী জেলেদের খাদ্য সহায়তা দেয়া, কক্সবাজার জেলাকে জাটকা জোনের আওতায় আনা এবং ঘূর্ণিঝড় জলোচ্ছাস জলদস্যূ ও বিভিন্ন প্রাকৃতিক কারণে নিহত জেলে পরিবারকে ৫লাখ টাকা করে আর্থিক সহায়তা ও নিবন্ধিত প্রত্যেক জেলের নামে মৎস্য বিভাগের মাধ্যমে ১০লাখ টাকার জীবন বীমা চালু করা। ক্ষুদ্র জেলে সমিতির ৬ দফা দাবী উপস্থাপণ করে এই স্মারক লিপি প্রদান করা হয়।  
এসময় বাংলাদেশ ক্ষুদ্র জেলে সমিতি চরফ্যাসন উপজেলা শাখার  সভাপতি মো.নান্নু মিয়া, সাধারন সম্পাদক হেফাজত উল্লাহ মুনসি, মাদ্রাজ ইউনিয়ন ক্ষুদ্র জেলে সমিতির সভাপতি মো. হারুন মিয়া, এওয়াজপুর ইউনিয়নের ক্ষুদ্র জেলে সমিতির সভাপতি ডাক্তর মিজানুর রহমান, চর মনিকা ইউনিয়নের ক্ষুদ্র জেলে সমিতির সভাপতি ডাক্তার মো. ফারুক, রসুলপুর ইউনিয়নের ক্ষুদ্র জেলে সমিতির সভাপতি কাঞ্চন হাওলাদার, আহাম্মদপুর ইউনিয়ন সভাপতি জসিম খালাসিসহ সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন জানান, ক্ষুদ্র মৎস্য জীবী জেলে সমিতির নেতৃবৃন্দের দেয়া স্মারকলিপির বিষয়ে সংশ্লিষ্ট উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করা হবে।

পবিপ্রবি বাবুগঞ্জের মেডিসিন অনুষদে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ আহত-৩
ঝিনাইদহে স্বামী হত্যার বিচারের দাবিতে রাস্তায় নেমেছে স্ত্রী-সন্তান
চরফ্যাসনে গলাকাটার গুজব ছড়ানোর অভিযোগে যুবক গ্রেফতার
কালীগঞ্জে যুবকের উদ্যগে লাল টকটকে শাপলার অপরুপ দৃশ্যে শুরু হয় প্রতি সকাল, শাপলার অপরুপ দৃশ্যে মুগ্ধ এলাকাবাসী
চরফ্যাসনে ছাত্রলীগ নেতার ওপর হামলা , মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা
চরফ্যাসনে দাবীকৃত চাঁদা না পেয়ে ঘর নির্মাণে বাঁধা দেয়ার অভিযোগ
বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা কমিটি গঠন
চরফ্যাসনের শশীভূষণ শহিদ মিনারে জুতা পায়ে রসুলপুর ইউপি চেয়ারম্যানের ফটোশেসন
চরফ্যাসনে ফলের দামে ঠোঙ্গা বিক্রি ! অর্থদন্ডে দন্ডিত ৬ ব্যবসায়ী
দুই সাংবাদিককে হত্যার হুমকি,সন্ত্রাসীদের জিম্মিদশায় অবরুদ্ধ পরিবার