চরফ্যাসনে শিশু পুত্রকে জিম্মি করে মাকে ধর্ষনের অভিযোগ
প্রতিক ছবি

চরফ্যাসনের দক্ষিণ আইচায় শিশু পুত্রকে জিম্মি করে গলা চেপে হত্যার হুমকি দিয়ে  মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রিপন পাটোয়ারীর বিরুদ্ধে। গত ৩০অক্টোবর শুক্রবার রাতে নজরুল নগর ইউনিয়নের চরনুরুদ্দিন গ্রামের আবসান প্রকল্পে স্বামীর বসত  ঘরে এঘটনা ঘটে। এঘটনায় ৩১ অক্টোবর শনিবার ভিক্টিম গৃহবধু বাদী হয়ে ওই যুবককে আসামী করে দক্ষিণ আইাচা থানায় লিখিত এজাহার দিলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু তিনদিন অতিবাহিত হলেও  এজাহারটি মামলা হিসেবে গ্রহন করেনি ওসি হারুন অর রশিদ। উল্টো পুলিশ ভিক্টিমকে সমোঝতার জন্য চাপ দেয়ার অভিযোগ করেন ভিক্টিম গৃহবধু এবং তার স্বামী। অভিযুক্ত রিপন একই গ্রামের সফিজল হক পাটোয়ারীর ছেলে।
ভিক্টিম অভিযোগ করেন,তার স্বামী চট্রগ্রামে শ্রমিকের কাজ করেন। তিনি ২ বছরের শিশু পুত্র রিহানকে নিয়ে  আবসন প্রকল্পের ঘরে থাকেন।প্রতিবেশি যুবক রিপন মোটরসাইকেল রাখার অজুহাতে আবাসনে আসা যাওয়া করেন। তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে ভিক্টিমকে কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন রিপন। তার কু-প্রস্তাকে তিনি রাজি হননি। ঘটনার দিন তার স্বামী  বাড়িতে ছিলেন না। তিনি শিশু পুত্রকে নিয়ে একাই আবসান প্রকল্পের ঘরে  ছিলেন। গত ৩০ অক্টোবর শুক্রবার রাতে অভিযুক্ত রিপন তার বসত ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে শিশুপুত্র রিহানকে গলা চেপে জিম্মি করে হত্যার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন।
এঘটনায় তিনি দক্ষিণআইচা থানায় লিখিত অভিযোগ দিলেও অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করেনি দক্ষিন আইচা থানার ওসি। উল্টো ওসি বিষয়টি সমোঝতার জন্য ভিক্টিম পরিবারকে চাপ দেন।
দক্ষিণ আইচা থানার ওসি হারুন অর রশিদ জানান, ভিক্টিমের লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি মামলা হিসেবে নেয়ার আইনী প্রক্রিয়ায় আছে। তারা পরস্পর আত্বীয় হওয়ায় বিষয়টি সমোঝতার জন্য তাদেরকে বলেছি।  

নড়িয়ায় ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ
১৩ দিনেও খোঁজ মেলেনি শেরেবাংলা মেডিকেল কলেজের চিকিৎসক সোহাগের
নানা আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
জেলা পরিষদ উপ নির্বাচনে ৭ নং ওয়ার্ডে তালা প্রতিক পেলেন পারভেজ
চরফ্যাসনে জীবন ও সম্পদের নিরাপত্তার দাবী গ্রামবাসীর চোর আতংক
বরিশালেও বন্ধ থাকছে ঈদ মার্কেট
চরফ্যাসনে গৃহবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, দেবর ও শ্বশুরসহ আটক-৩
চরফ্যাসনে দুই মাদক বিক্রেতা গ্রেফতার
চরফ্যাসনের দুলারহাটে টমটম কেড়ে নিল শিশুর প্রাণ
সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি, মামলা প্রত্যাহারের দাবীতে চরফ্যাসনে মানববন্ধন