চরফ্যাসনে স্বাস্থ্য সহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে  স্মারক লিপি প্রদান
স্মারক লিপি প্রদান


 স্বাস্থ্যকর্মীদের নিয়োগ বিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবীতে  স্মারক লিপি প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার বাংলাদেশ হেল্থ এসিসট্যান্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার নেতারা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তার ডাঃ শোভন বসাকের কাছে এই স্মারক লিপি প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তার পক্ষে  স্মারক লিপি গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর  আর এমও ডাঃ মাহবুব কবির।
জানায়ায়, নিয়োগ বিধি সংশোধন করে স্বাস্থ্য সহকারীদের ১৩তম,সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের ১২ তম, ও স্বাস্থ্য পরিদর্শককে ১১ তম গ্রেড প্রদান করে বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্তৃপক্ষকে স্মারক লিপি প্রদান করা হয়।  
এ সময়ে বক্তারা বলেন,  আমাদের চাকুরীর প্রারম্ভিক কাল হতে অবহেলিত, সুবিধা বঞ্চিত হয়ে চরম বৈষম্যের শিকার। অথচ টিকাদান কর্মসুচিতে বাংলাদেশ বিশ্বের রোল মডেল।শুধু টিকাদান নয় এর ধারবাহিকতা বজায় রেখে আমরা কাজ করে চলছি অদ্যবধি। নিয়োগ বিধি সংশোধন করে বেতন বৈষম্যদুর করতে হবে।
এসময়ে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা বাংলাদেশ হেল্থ এসিসট্যান্ট এসোসিয়েশনের সভাপতি মো. শাহ মনিরুজ্জামান, সাধারন সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা হেল্থ এসিসট্যান্ট  এসোসিয়েশনের  সদস্যও  স্বাস্থ্য পরিদর্শক( ইনচার্জ) মো, আলমগীর হোসেন, উপজেলা  হেল্থ এসিসট্যান্ট এসোসিয়েশনের সদস্য ও  সহকারী স্বাস্থ্য পরিদর্শক শাহনাজ বেগমসহ বাংলাদেশ হেল্থ এসিসট্যান্ট এসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সকল সদস্যরা অংশগ্রহন করেন।
উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শোভন বসাক জানান, স্বাস্থ্য সহকারীদের স্মারক লিপিটি গ্রহন করা হয়েছে। আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি।



বরিশালে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতির বিরুদ্ধে ঝাটা ভিক্ষোভ
শেখ হাসিনা সব সময় নড়িয়ার মানুষের সাথে আছেন
বাবুগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত
চরফ্যাসনে ইয়াবা ব্যবসায়ী স্বামী-স্ত্রীর ১০ বছর সাজা
প্রতারক নারী স্ত্রী দাবী করে পুরুষকে মামলায় ফাঁসিয়ে চাঁদা আদায় করছে
করোনাঃ দেশের কোন মানুষ অভূক্ত থাকবেনা -এমপি জ্যাকব
চরফ্যাসনে পৌর নির্বাচনে মোরশেদকে মনোনয়ন দেয়ায় আওয়ামীলীগ উজ্জীবিত
চরফ্যাসন পৌরসভা নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ৫ মেয়রসহ ৪৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
চরফ্যাসনের দক্ষিণ আইচায় প্রতিবন্ধী গৃহবধূকে যৌন নিপীড়নের মামলা নেয়নি ওসি
দুই সাংবাদিককে হত্যার হুমকি,সন্ত্রাসীদের জিম্মিদশায় অবরুদ্ধ পরিবার