মুজিব বর্ষের শ্রেষ্ঠ উপহার চর কুকরীর মানুষের জন্য বিদ্যুৎ- এমপি জ্যাকব
চর কুকরী-মুকরীতে সাব-ষ্টেশন স্থাপন


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই গ্রাম শহরে পরিণত হচ্ছে। সেই লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার শহরের মতো দেশের দ্বীপ , হাওর, ভাওর, চরাঞ্চল, সমতলভুমি সর্বত্র সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সমান তালে দেশের উন্নয়ন কাজ সম্পন্ন করছেন। প্রত্যন্ত ও বিচ্ছিন্ন অনগ্রসর  এলাকাগুলোতে শহরের সুবিধা পৌঁছে দেয়ার জন্য সরকার কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর অঙ্গীকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া সে অঙ্গীকার সফল ভাবে বাস্তবায়ন করেছে সরকার। বিদ্যুতের আলোতে আলোকিত করছেন প্রত্যন্ত গ্রামগুলো।   বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত পর্যটনদ্বীপ চর কুকরী-মুকরীতে সাব-ষ্টেশন স্থাপন করে বিদ্যুৎ সংযোগ দেয়া এ চরের মানুষের জন্য মুজিববর্ষের শ্রেষ্ঠ উপহার।
মঙ্গলবার সকালে ৪কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে পর্যটনদ্বীপ কুকরী-মুকরীতে পল্লী বিদ্যুতের সাব-ষ্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি জ্যাকব আরো বলেন, আওয়ামী লীগ ধ্বংসের রাজনীতি করেনা বলেই জনগন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় দেখতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশ উন্নয়ন ও অগ্রগতির পথ ধরে দ্রুত এগিয়েছে। বর্তমান সরকারের রেকর্ড সৃষ্টিকারী এই উন্নয়নের কারণেই জামানত হারিয়ে গত জাতীয় নির্বাচনের মধ্যদিয়ে  বিএনপি নামের দলটি বিলুপ্ত হয়ে গেছে।
এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজান, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, কুকরী- মুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন,ভোলা পল্লী বিদ্যুতের জিএম মো. আবুল কালাম আজাদ, নির্বাহী প্রকৌশলী আবু সায়েদ, কুকরী মুকরী আওয়ামী লীগের সভাপতি বাবুল দাস, পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি মোঃ হোসেন প্রমুখ।

বাবুগঞ্জে মাসব্যাপী আওয়ামীলীগের শোক কর্মসূচি ঘোষনা
রহমতপুর ইউপিতে চাল আত্মসাতের অভিযোগ
আমতলীতে জাতীয় শোক দিবসের আলোচনা সভা
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল
দিন দুপুরে হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর ও লুট
চরফ্যাসন ২ ইউনিয়নের প্রার্থীদের ভাগ্য নির্ধারন কাল
বরিশালে লিফটের নিচে চিকিৎসকের লাশ, ৯ জন পুলিশ হেফাজতে
বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনার হাতে বাস্তবায়িত হচ্ছে -এমপি জ্যাকব
চরফ্যাসনে দেবরের শিশুপুত্রকে হত্যা চেষ্টা,থানায় অভিযোগ দায়ের
শশীভূষণে গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার