শেখ হাসিনা দুর্যোগকালীন সময়ে দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেনঃ এমপি জ্যাকব
প্রধান মন্ত্রীর ত্রান তহবিলের অনুদানের চেক বিতরন


যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন,বিশ্বব্যাপি বৈশ্বিক মহামারী করোনা সংক্রমনকালে প্রধান মন্ত্রীর দেয়া অনুদান প্রত্যেক ঘরে ঘরে পৌঁছেছে। বঙ্গবন্ধুর আর্দশ ও নীতিকে অনুসরন করে ক্ষুধার্থ দারিদ্র,গরীব দুঃখি মানুষের পাশে থেকে সেবা করতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দরিদ্র নিপীড়িত মানুষের ভাগ্য উন্নয়ন। তারই সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দুর্যোগকালীন সময়ে দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন। রোববার দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ৪২ জন দুস্থ অসহায় মানুষের মধ্যে প্রধান মন্ত্রীর ত্রান তহবিলের ১০ লাখ টাকার অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জ্যাকব আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনার কারনে বিপর্যস্ত বিশ্ব । যার প্রভাব এড়াতে পারেনি বাংলাদেশ। করোনা চলাকালীন সময়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনা  বিভিন্ন পেশা জীবিদের জিবিকা সচল রাখতে ১৯টি প্যাকেজের মধ্যেমে ১ লক্ষ ৩ হাজার ১১৭ কোটি টাকার প্রণোদনা দিয়েছেন।এ আর্থিক সহয়তা থেকে সংবাদিকরা ও বাদ যায়নি ।
চেক বিতরন অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি,পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজান,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমুখ।এর আগে তিনি চরফ্যাসন প্রেসক্লাবের আয়োজনে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাষ্টের পক্ষ থেকে ৯ জন সাংবাদিকদের মধ্যে করোনাকালীন প্রধানমন্ত্রী বিশেষ সহায়তার চেক বিতরণ করেছেন ।

আমতলীতে অন্যের জমি জোরপূর্বক চাষাবাদ করে ভুঁড়িভোজ!
বরিশাল-৩ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী সিরাজুল ইসলামের মনোনয়ন দাখিল
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত
আমতলীতে নির্বাচনী সহিংসতা বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের
চরফ্যাসনে স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার গৃহবধূ
শরিফুল আলম সোয়েব রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত
চরফ্যাসনে শিশুদের উপবৃত্তির টাকা আত্মসাত করলেন প্রধান শিক্ষক
চরফ্যাসন পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন এস, এম মোরশেদ
প্রধান মন্ত্রীর দূরদর্শিতায় জীবন জীবিকা ও অর্থনীতি সচল - এমপি জ্যাকব
শিক্ষাখাতে সর্বোচ্চ বিনিয়োগ করেছে সরকার- এমপি জ্যাকব