চরফ্যাসনে গৃহবধুকে শ্লীতাহানীর চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার
প্রতিক ছবি


চরফ্যাসনে গৃহবধুকে শ্লীলতাহানীর  চেষ্টার অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে  ওই গৃহবধু বাদী হয়ে মফিজুল ইসলাম(৪৫) নামের  একজনকে আসামী করে চরফ্যাসন থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত মফিজুল ইসলামকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করেছেন। বৃহস্পতিবার রাত ৯ টায় পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ ফ্যাসন গ্রামে এ ঘটনা ঘটে।গ্রেপ্তারকৃত মফিজুল ইসলাম একই গ্রামের মৃতঃ তোফাজ্জল হোসেনের ছেলে।
পুলিশ ও ভিক্টিম জানান, ওই গৃহবধু স্বপরিবারে ঢাকায় বসবাস করেন। সম্প্রতি সময়ে তিনি চরফ্যাসন পৌরসভার  দক্ষিণ ফ্যাসন গ্রামে ফুফা শ্বশুরের বাড়িতে বেড়াতে আসনে। ঘটনার রাতে তার বৃদ্ধা ফুফু শ্বাশুরী প্রতিবেশির বাড়িতে পান আনতে যান। রাত নয়টায় ঘরে তিনি ছাড়া অন্য কেউ ছিলোনা। ঘরে কেউ না থাকার সুযোগে মফিজুল ইসলাম ওই বাড়ির বসত ঘরে ঢুকে তাকে শ্লীলতাহানীর চেষ্টা করেন। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্ত মফিজুল ইসলাম পালিয়ে যান। এই ঘটনার পর রাতেই তিনি চরফ্যাসন হাসপাতালে ভর্তি হয়ে গভীর রাতে চরফ্যাসন থানায় শ্লীলতাহানীর অভিযোগে প্রতিবেশি মফিজুল ইসলামকে আসামী করে চরফ্যাসন থানায় মামলা দায়ের করেন।
চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, ওই গৃহবধুকে শ্লীলতাহানীর অভিযোগে মামলা দায়ের করে অভিযুক্ত মফিজুল ইসলামকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।  

কবর থেকে ১১ দিন পর গৃহবধূ জীবিত উদ্ধার!
শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বে অনন্য -এনামুল হক শামীম
৪৮ ঘন্টা পরে প্রার্থীতা ফিরে পেয়েছেন আওয়ামীলীগ প্রার্থী রেজবী
গরুতে সিম গাছ খাওয়াকে কেন্দ্র সংঘর্ষে মহিলাসহ আহত-৪
চরফ্যাসনে বিয়ের নামে নারীর সাথে প্রতারণার অভিযোগ অফিস সহকারীর বিরুদ্ধে
চরফ্যাসনে কর্মহীন নরসুন্দর সমিতির সদস্যদের খাদ্যসহায়তা বিতরণ
চরফ্যাসনে প্রেমের ফাঁদে কলেজ ছাত্রীকে ধর্ষণ, মামলা
চরফ্যাসনের দুলারহাটে কিশোরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
চরফ্যাসনে অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
চরফ্যাসনে রিক্সা চালকের রহস্যজনক মৃত্যু