শরিফুল আলম সোয়েব রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত
নবনিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম সোয়েব

চরফ্যাসনের শশীভূষণ বেগম রহিমা ইসলাম অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে শরিফুল আলম সোয়েবকে নিযুক্ত হয়েছে।েআজ রোববার গভর্ণিংবডির সভায়  সিদ্ধান্ত মতে তাকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিযুক্ত করা হয়। জানাযায়, সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম কলেজ ফান্ডের অর্থ আত্নসাত ও অনিয়ম দূর্নীতিতে জড়িয়ে পরেন। এ কারনে সাধারন প্রভাষকদের প্রতিবাদের মুখে  গত ১০ সেপ্টম্ববর  তিনি অধ্যক্ষ পদ ও ওই কলেজ থেকে সেচ্ছায় অব্যহতি নেন। এর পর থেকে ওই কলেজে অধ্যক্ষ পদ শুন্য হলে   রোববার গভর্ণিংবডির সিদ্ধান্ত মতে  প্রভাষক শরিফুল আলম সোয়েবকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিযুক্ত করা হয়।
এদিকে শরিফুল আলম সোয়েবকে বেগম রহিমা ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত করায় তরুন প্রভাষক ঐক্যসহ সাধারন প্রভাষকরা যুবও ক্রীড়া মন্ত্রলালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দন জানিয়ে কৃজ্ঞতা প্রকাশ করেন।
বেগম রহিমা ইসলাম কলেজের গভর্ণিংবডির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো, রুহুল আমিন জানান, গভর্ণিংবডির সদস্যদের সিদ্ধান্ত মতে বেগম রহিমা ইসলাম কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিযুক্ত করা হয়েছে। পরবর্তীতে ওই কলেজে নিয়মিত অধ্যক্ষ নিয়োগ দেয়া হবে।

বিদ্রোহী প্রার্থীসহ ৪ ইউপি চেয়ারম্যানকে আওয়ামীলীগ থেকে নিষিদ্ধের প্রস্তাব
বিদায়ী ও নবাগত নির্বাহী অফিসারকে সংবর্ধনা
চরফ্যাসনে ২০টি ঘর ভেঙ্গে খাল উদ্ধার
চরফ্যাসনে করোনা আক্রান্ত সন্দেহে আরও ২ জনের নমুনা সংগ্রহ
হিলি হাকিমপুরে প্রথম করোনা রোগী শনাক্ত
চরফ্যাসনে মৎস্য সপ্তাহ উদ্বোধণ
চরফ্যাসনে সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারে ওসির অনিহা,পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা
চরফ্যাসনে পুলিশ সদস্যের কান্ড! যৌতুক না দেয়ায় স্ত্রীকে নির্যাতন
সাংবাদিক মুজাক্কির-কে হত্যার প্রতিবাদে চরফ্যাসনে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ
চরফ্যাসনের দক্ষিণ আইচায় বিষপানে কিশোরীর মৃত্যু