চরফ্যাসনে সাংবাদিক মামুনের  ওপর হামলা, সাংবাদিকদের নিন্দা
আহত সাংবাদিক মামুন




চরফ্যাসনে সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক সময়ের চিত্র’র সম্পাদক ও জনকন্ঠ পত্রিকার চরফ্যাসন নিজস্ব সংবাদদাতা এ আর এম মামুনের ওপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে চরফ্যাসন সদরের কালীবাড়ি রোডে তার ওপর এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে সহকর্মীরা আহত মামুনকে উদ্ধার করে রাতেই চরফ্যাসন সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। এঘটনায় তিব্র নিন্দা জানিয়েছেন চরফ্যাসনে কর্মরত সাংবাদিকরা।
আহত সাংবাদিক মামুন জানান,  সম্প্রতি সময়ে দক্ষিণ মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ঘূর্ণীঝড় আম্পানে  বিদ্যালয় ক্ষতিগ্রস্ত না হলেও ওই বিদ্যালয়ে  বরাদ্ধ নেয়া হয়। বরাদ্ধকৃত ওই  টাকা ভুয়া বিল ভাউচার দিয়ে উত্তোলন করে প্রধান শিক্ষক গোলম হোসেন সেন্টু আতœসাত করেন। এবং বাবুর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেনের বিরুদ্ধে নারী কেলেংকারীর ঘটনার সংবাদ প্রকাশ করা হয়। ওই সংবাদ প্রকাশের জের ধরে শুক্রবার রাতে বাবুর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন ও দক্ষিন মঙ্গল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সেন্টুসহ ১০/১২ জনের একটি চক্র সংঘবদ্ধ হয়ে  পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে চরফ্যাসন সদরের কালীবাড়ি রোডে তার ওপর আর্তকিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেন।  তার ডাকচিৎকারে স্থানীয় ব্যবসায়ীরা ছুটে এলে ওই শিক্ষক চক্ররা সটকে পড়েন। খবর পেয়ে সহকর্মী অপর সাংবাদিকরা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। ঘটনার পরপরই তিনি চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়াকে অবগত করেন।
অভিযুক্ত শিক্ষকদের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও ফোন রিসিভ না করায় তাদের বক্তব্য জানা যায়নি। চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, বিষয়টি মোখিক ভাবে আমাকে জানানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আমতলীতে ডিআইজির পুজা মন্ডপ পরিদর্শন
খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে বিএনপির মানববন্ধন
আমতলীতে অগ্নিকান্ডে ৯ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
চরফ্যাসনে দূর্বৃত্তদের হামলায় একই পরিবারে আহত -২
চরফ্যাসনে দুটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
চরফ্যাসন ২ ইউনিয়নের প্রার্থীদের ভাগ্য নির্ধারন কাল
বরিশালে ক্লিনিকের লিফটের নিচে চিকিৎসকের লাশ
হিলিতে দুই পরিবারকে অবরুদ্ধ, ইউএনওর হস্তক্ষেপে রক্ষা
করোনাঃ দেশের কোন মানুষ অভূক্ত থাকবেনা -এমপি জ্যাকব
চরফ্যাসনে কলেজ ছাত্রীর উপর এসিড নিক্ষেপ,থানায় মামলা