সরকার দেশের উন্নয়ন ও জনগনের নিরাপত্তায় কাজ করছে-এমপি জ্যাকব
শশীভূষণ থানার নতুন গাড়ী হস্থান্তর করেন এমপি জ্যাকব



যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, ২০০৮সালের নির্বাচনের পর  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশকে বদলে দেবেন। দরিদ্র মুক্ত দেশ গড়বেন। এ লক্ষ্যে তিনি সততা স্বচ্ছতা জবাবদিহিতা এবং সঠিক পরিকল্পনার নিয়ে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার দেশের উন্নয়ন এবং জনগনের নিরাপত্তায় সর্বাচ্চ শিখরে। ক্ষমতার একযুগে দেশকে বদলে দিয়েছেন একটি উন্নতশীল দেশ হিসেবে।   
আজ শুক্রবার চরফ্যাসন উপজেলায় শশীভূষণ থানার বরাদ্ধকৃত নতুন গাড়ী হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আরো বলেন, বিএনপির মিথ্যা আশ্বাস দিয়ে একটি নতুন থানা করতে পারেনি, জনগনকে প্রতারিত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে চরফ্যাসনের দক্ষিণ আইচা, শশীভূষণ এবং দুলারহাটে পূর্নাঙ্গ নতুন তিনটি থানা হয়েছে যার মাধ্যমে  এই এলাকার মানুষের শত বছরের আশা পুরন করেছে। শান্তির অগ্রদূত জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে বাংলাদেশ মাথা তুলে বিশ্বের বুকে দাঁড়াতে পেরেছে। জঙ্গীবাদ, সন্ত্রাস সহিংসতায় আওয়ামীলীগ বিশ্বাস করেনা। বর্তমান সরকারের আমলে  দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহমেদ শুভ্র, সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির হোসেন,  শশীভূষন থানার ওসি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।
এদিকে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের কাশেম মিয়ার বাজার সংলগ্ন এলাকায় তেতুলীয়া নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন। এর আগে তিনি চরফ্যাসন দৃস্টিনন্দন শেখ রাসেল শিশু ও বিনোদন পার্কে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন ও পরিদর্শন করেন। পরে প্রতিমন্ত্রী এশিয়ার সুউচ্চ জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। এসময়ে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি তার সাথে ছিলেন।

শেষবারের মতো জন্মভূমি বানারীপাড়ায় গোলাম সারওয়ার
স্বপ্ন আজ বাস্তব দেখছেন অসুস্থ খলিলুল- নুরজাহানরা
খেলার মান উন্নয়নে সরকারের পাশাপাশি শিক্ষানুরাগিদের ভুমিকা রাখতে হবে
১৩ দিনেও খোঁজ মেলেনি শেরেবাংলা মেডিকেল কলেজের চিকিৎসক সোহাগের
মিন্নিকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত
চরফ্যাসনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
চরফ্যাসনে বিকাশে প্রতারক চক্রের প্রতারনায় মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা
বরিশালে চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের
চরফ্যাসনে বিএনপির মেয়র প্রার্থীসহ ৩ কাউন্সিলরের মনোনয়ন বৈধ ঘোষণা
চরফ্যাসনে ফলের দামে ঠোঙ্গা বিক্রি ! অর্থদন্ডে দন্ডিত ৬ ব্যবসায়ী