চরফ্যাসনে হরিবাড়ি মন্দিরে প্রতিমার গলা থেকে স্বর্নঅলংকার চুরি
প্রতিমা

চরফ্যাসনে হরিবাড়ি মন্দিরে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গতকাল শুক্রবার গভীর রাতে এই চুরির ঘটনা ঘটে। এসময়ে চোরচক্র মন্দিরের প্রতিমার সাথে থাকা স্বর্নলংকার ও দানবক্সের নগদ টাকা নিয়ে যায়।এতে প্রায় ২ লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মন্দির কমিটি সুত্রে জানাগেছে। এঘটনায় আজ শনিবার মন্দির কমিটির সাধারন সম্পাদক সমির চন্দ্র মজুমদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে  চরফ্যাসন থানায় একটি চুরির মামলা দায়ের করেন। সহকারী পুলিশ সুপার(চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
হরিবাড়ি মন্দিরের পুরোহিত সংকর গাঙ্গলী জানান, শুক্রবার রাতে মন্দিরে কেউ ছিলোনা। হরিবাড়ি মন্দিরের প্রতিমার রাখার কক্ষটি তালাবদ্ধ ছিল। তিনি মন্দিরের পাশের ভবনের দ্বিতীয় তলার কক্ষে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে যেকোন সময় চোরচক্র মন্দিরে জানালা ভেঙ্গে মন্দিরে ঢুকে প্রতিমার সাথে থাকা ঠাকুরের স্বর্নের চুড়া, রুপার বাঁশি, প্রতিমার হাতের স¦র্নের একজোড়া রুলি,স্বর্নের তিনটি চেইনসহ প্রতিমার সাথে থাকার স্বর্নের চারটি চোখ ও রুপার অলংকার এবং দানবাক্সে থাকা নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। এঘটনায় মন্দির কমিটির সাধারন সম্পাদক সমির চন্দ্র মজুমদার বাদী হয়ে অজ্ঞাত আসামী করে  চরফ্যাসন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, মন্দিরে চুরির ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে।বিষয়টি তদন্ত চলছে। তদন্তস্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ইন্দোনেশিয়া যাচ্ছেন শরীয়তপুর পৌর মেয়রের নেতৃত্বে ১২ সদস্যের প্রতিনিধিদল
জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষনায় বাবুগঞ্জে আওয়ামীলীগের আনন্দ মিছিল
বরিশাল-৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করলেন স্বতন্ত্র প্রার্থী আতিক
হাতপাখার সমর্থনে ইসলামী অন্দোলন জেলা নেতৃবৃন্দের বাবুগঞ্জে গনসংযোগ
চরফ্যাসনের দুলারহাটে ব্যবসায়ী সমিতির ভোটার বঞ্চিতদের বিক্ষোভ
চরফ্যাসনে যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতন
চরফ্যাসনের এওয়াজপুর গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে মিথ্যা মামলা
চরফ্যাসনের মিনা বাজারের গলি পথ জবর দখল করে পাকা ঘর নির্মাণ
চরফ্যাসনে যুগান্তর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
চরফ্যাসনে জমি বিরোধ জের ধরে প্রবাসীর স্ত্রীকে মারধর