চরফ্যাসনে ইমামকে মারধর, দোষী বিএনপি নেতার দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে মানববন্ধন
দুলারহাটে ইমাকে মারধরের ঘটনায় ইমাম সংগঠনের মানববন্ধন

চরফ্যাসনে ঈদের জামায়াত না পেয়ে  মসজিদের ইমাম মাওলানা মোঃ নুর হোসেনকে মারধরের ঘটনায় নুরাবাদ ইউনিয়ন  বিএনপির সভাপতি হাজী ফিরোজ কিবরিয়ার দৃষ্টান্তমূলক  বিচারের দাবীতে মানব বন্ধন অনুষ্টিত হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৬ টায় দুলারহাট থানা সদর বাজারে চরফ্যাসন উপজেলা ইমাম সংগঠনের ব্যানারে  এই প্রতিবাদ সমাবেশে ও  মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব নির্ধারিত সকাল পৌনে ৯টায় নুরাবাদ ইউনিয়নের সামছল হক কমান্ডার  বাড়ির দরজার জামে মসজিদে ঈদ জামায়াত অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের পরে মসজিদে এসে জামায়াতে নামাজ পাননি বিএনপি নেতা ফিরোজ কিবরিয়া। বিলম্বে আসায় ঈদ জামায়াত না পেয়ে তিনি ইমামের ওপর ক্ষুদ্ধ হন এবং দ্রæত জামায়াত শেষ করায় তিনি ইমামকে মসজিদের ভিতরেই  মারধর করেন। কয়েকশ মুসল্লির সামনে মসজিদের ভেতরে এই মারধরের ঘটনায় গ্রামের মানুষ স্তম্বিত ও ক্ষুদ্ধ। ক্ষোভে প্রতিবাদ বিক্ষোভ করছেন ইমামদের সংগঠন। মুসল্লি আর ইমাম সংগঠনের অব্যাহত চাপের মুখে  সোমবার দুপুরে দুলারহাট থানা পুলিশ বিএনপি নেতা ফিরোজ কিবরিয়াকে আটক করেন। আটককৃত বিএনপি নেতা ফিরোজ কিবরিয়ার দৃষ্টান্তমুলক বিচার ও শাস্তির দাবি জানান ইমাম সংগঠনের নেতারা । এসময়ে উপস্থিত ছিলেন, ইমাম সংগঠনের নেতা মাওলানা আবুল কালাম আজাদ,হাফেজ মাওলানা ইমরান হোসেন, হাফেজ আবদুল্লাহ, হাফেজ মাওলানা মোঃ হাসান, হাফেজ মাওলানা মোঃ বজলুর রহমান প্রমুখসহ চরফ্যাসন উপজেলার মসজিদের সহ¯্রাধিক ইমাম ও মোয়াজজ্জিন মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেন।
দুলারহাট থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন জানান, মারধরের ঘটনায় বিএনপি নেতা ফিরোজ কিবরিয়াকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

‘লাল সবুজের স্বর্গ’ বরিশালের সাতলা
আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান
চরফ্যাসনে যৌতুকের দাবিতে স্বামীর নির্যাতনে গৃহবধূ হাসপাতালে
চরফ্যাসনে শিয়াল মারা ফাঁদে শিশুর মৃত্যু
চরফ্যাসনে মেঘনার কূলভেঙ্গে নদীতে পড়ে নিখোঁজ জেলের লাশ উদ্ধার
চরফ্যাসনে আসন্ন ইউপি নির্বাচনে আবদুল্লাহপুর চেয়ারম্যান প্রিন্সের শোডাউন
চরফ্যাসনে প্রতিবন্ধী গৃহবধুকে যৌন নিপীড়ন,এজাহার দাখিল
চরফ্যাসনে পাওনা টাকা চাওয়ায় দিনমুজুরকে মারধর, বসত ঘরে হামলা
সরকার গ্রামের মানুষকে শহরের সুবিধা দিচ্ছে - এমপি জ্যাকব
চরফ্যাসনে বিষপানে দুই সন্তানের জননী গৃহবধুর মৃত্যু