শেখ হাসিনার সকল উন্নয়ন পরিবেশ বান্ধব -এমপি জ্যাকব
মুজিববর্ষে বৃক্ষরোপন




যুব ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমিপ বলেছেন,আওয়ামীলীগ সরকার উন্নয়নের পাশাপাশি পরিবেশের সুরক্ষার বিষয়ে সব সময় যত্নশীল। প্রাকৃতিক পরিবেশের জন্য ক্ষতিকর এমন কোন উন্নয়ন কর্মকান্ড শেখ হাসিনা সমর্থন করেন না। শেখ হাসিনা পরিবেশবান্ধব উন্নয়নের মাধ্যমে দেশকে কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে নিচ্ছেন।
জলবায়ূ পরিবর্তনে বিরুপপ্রভাব মোকাবেলায় সারাদেশ ব্যাপী ব্যাপক বনায়নের লক্ষ্যে আজ বুধবার   চরফ্যাসন-মনপুরায় গাছের চারারোপন ও  বিরতণ কাজের  উদ্বোধন উপলক্ষে চরফ্যাসন উপজেলা পরিষদ চত্বরে বনবিভাগ  আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। এমপি আরো বলেন, বৈশ্বিক করোনা মোকাবেলা ও বন্যা প্রতিরোধে সরকারের ভূমিকা প্রশংসনীয়। দূর্যোগ মূহুর্তে যে ভূমিকা পালন করা প্রয়োজন ছিল তা মাননীয় প্রধানমন্ত্রী নিজে মনিটরিং করে নির্দেশনা দিয়েছেন। তাই শেখ হাসিনার সকল উন্নয়ন আজ পরিবেশ বান্ধব।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রসহ দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মধ্যে   বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করেন প্রধান অতিথি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
এদিকে দুপুরে প্রধান অতিথি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ৯৫জন গ্রাম পুলিশের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  বাই সাইকেল বিতরণ করেন। এসময়ে  সংক্ষিপ্ত বক্তব্যে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, মানুষের জানমাল নিরাত্তায় তৃণমূল গ্রাম-গঞ্জে অতন্ত্র প্রহরী হিসাবে কাজ করে গ্রাম পুলিশ। এই সকল গ্রাম পুলিশের সম্মানীর ভাতা বৃদ্ধি করেছেন আওয়ামীলীগ সরকার। তাদের বাহন হিসাবে  বাই সাইকেল বিতরণ করা হয়েছে। এখন থেকে গ্রাম পুলিশরা জরুরী কাজে এই বাহনের মাধ্যমে দ্রুত যাতায়াত করতে পরবে।

আমতলীতে আউশের বাম্পার ফলন দাম কম থাকায় দিশেহারা কৃষকরা
চরফ্যাসনে বি আর ডিবির ১২ঋণ গ্রহীতার বিরুদ্ধে হয়রানী মূলক মামলা
তালতলীতে ১২ অবৈধ স্থাপনা উচ্ছেদ
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড পুড়ে গেছে বসতঘর
চরফ্যাসনে পানিতে ডুবে শিশুর মৃত্যু
করোনাঃ চরফ্যাসনে ইটভাটা মালিকদের খাদ্যসামগ্রী বিতরণ
অধ্যক্ষ নজরুল ইসলাম’র মৃত্যু বার্ষিকীতে প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন
চরফ্যাসনে শিশু ধর্ষণের চেষ্টা, মামলা দায়ের
চরফ্যাসনে রাতের আধাঁরে পাকা সড়ক কেটে দেয়ার অভিযোগ
চরফ্যাসনে দুই নারীকে মারধর করলেন চেয়ারম্যানের পুত্র