চরফ্যাসনের দুলারহাটে বসত ঘরে ঢুকে  টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায়  অভিযোগ দায়ের
প্রতিক ছবি


 চরফ্যাসনে দুলারহাটের নীলকমল ইউনিয়নে বসত ঘরে ঢুকে পরিবারের সদস্যদের মারধর করে টাকা ও মোবাইল ছিনতাইয়ের অভিযোগে নীলকমল ইউপি চেয়ারম্যনের ভাইসহ ৯ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এঘটনায় সোমবার গৃহকর্তা কাঞ্চন মিয়ার মেয়ে জাহানারা বাদী হয়ে নীলকমল ইউপি চেয়ারম্যানের ভাই কামরুল হাওলাদারসহ ৯ জনকে আসামী করে দুলারহাট থানায় লিখিত অভিযোগটি দায়ের করেন। দুলারহাট থানা পুলিশ আজ মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরির্দশন করেছেন। রোববার সন্ধ্যার পর নীলকমল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কাঞ্চন মিয়ার বাড়িতে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
আসামীরা হলেন, আবদুর রহমানের ছেলে মাহাফুজুর রহমান(২২),শাহাবুদ্দিনের ছেলে শাকিল(১৮), কাজল ঘোষের ছেলে মঞ্জু(২৯), সিদ্দিক এর ছেলে শামীম(২০), আবদুর রব মাঝির ছেলে নিরব(২৫), আবদুল মতলবের ছেলে শাওন(২২) হাফেজ উল্লাহর ছেলে শামীম(২১) ও শাহিন(২০) নীলকমল ইউপি চেয়ারম্যানের ভাই কামরুল হাওলাদার।
ভুক্তভোগী নারী থানায় লিখিত অভিযোগে দাবী করেন, আসামীদের সাথে তার পূর্বেও কোন বিরোধ ছিলোনা। ঘটনাদিন তিনি তার পরিবারসহ বাড়িতে ছিলেন। সন্ধ্যার কিছুটা পরে ওই আসামীরা জোর করে তার গৃহে প্রবেশ করে তার পরিবারের সদস্যদের মারধর শুরু করেন। এবং তাকে এলোপাথারী ভাবে বেধরক মারধর করেন। ওই সময় ছিনতাইকারী চক্র তার বসত ঘরের ড্রয়ার ভেঙ্গে ৪ লাখ ৭৫ হাজার টাকা এবং ঘরে পরিবারের সদস্যদের ৬টি এনডুয়েট মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরিবারের সদস্যরা কিছু বুঝে উঠার আগেই মোবাইল ও টাকা পয়সা নিয়ে ছিনতাইকারী চক্র পালিয়ে যায়। এঘটনায় তিনি ৯ জনকে আসামী করে দুলারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদেও করো বক্তব্য জানা যায়নি। ইউপি চেয়ারম্যান আলমগীর হাওলাদার জানান, পুরাতন মোবাইল বেচা কেনা নিয়ে বাদীনীর ভাইয়ে সাথে বিরোধ সৃস্টি হয়। এঘটনাকে কেন্দ্র করে বিষয়টি থান পর্যান্ত গড়িয়েছে। বিষয়টি স্থানীয় ভাবে সমোযতার চেষ্টা চলছে।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা দুলারহাট থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, টাকা ছিনতায়ের ঘটনাটি সঠিক নয়। তবে মোবাইল ছিনতায়ের ঘটনার সত্যতা পাওয়া গেছে।

বরিশাল-৩ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী টিপু সুলতান
হরিণাকুন্ডুতে কলেজ ছাত্রী অন্তসত্ত্বা পিতৃত্বের দাবী প্রত্যাখান হওয়ায় বিষপান !
চরফ্যাসন নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ে নবনিযুক্ত অধ্যক্ষের যোগদান
চরফ্যাসনে শিক্ষা অফিসের সহকারীকে মারধর করলেন শিক্ষক অফিস পাড়ায় তোলপাড়
চরফ্যাসন হাসপাতাল চত্তরে ভ্রাম্যমান আদালতের অভিযান ৩ দালাল দন্ডিত
চরফ্যাসনে স্ত্রীর দায়ের করা মামলায় ব্যাংক কর্মকর্তা কারাগারে
মনপুরার জেলেদের জালে ৪০ কেজি ওজনের দুটি কোড়াল মাছ, বিক্রি ৪০ হাজার টাকায়
ভোলার মনপুরায় ভ্রাম্যমান গাড়ীতে স্বল্পমূল্যে দুধ ও ডিম বিক্রি
চরফ্যাসনের দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত- ৫
মাদক মামলার আসামী ধরতে পুলিশকে সহায়তায় করায় যুবককে মারধর