চরফ্যাসনে শিক্ষা অফিসের সহকারীকে মারধর করলেন শিক্ষক অফিস পাড়ায় তোলপাড়
প্রতিক ছবি


চরফ্যাসন উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী আব্দুস সাত্তার ফরাজিকে মারধর করেছেন একই উপজেলার মধ্যপূর্ব হামিদপুর সপ্রাবির সহকারি শিক্ষক মো. মাহাববুর রহমান। ওই বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে নতুন শিক্ষক বদলীর  ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে শিক্ষা অফিসারের কার্যালয়ে এই মারধরের ঘটনা ঘটে। মারধরের সময় অফিসে একাধিক শিক্ষক ও দর্শনার্থীরা ছিলেন।  অফিসে কর্মরত অবস্থায় একজন কর্মচারীকে শিক্ষক কর্তৃক মারধরের ঘটনায় অফিস পাড়ায় তোলপাড় শুরু হয়েছে।
জানাগেছে, শীঘ্রই অবসর জনিতকারণে মধ্যপূর্ব হামিদপুর সপ্রাবির প্রধান শিক্ষক পদশূন্য হবে। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের শূন্যপদে একাধিক প্রধান শিক্ষক যোগদানের চেষ্টা করছেন। কিন্ত সহকারী শিক্ষক মাহাবুবুর রহমান নতুন প্রধান শিক্ষকের যোগদানের বিরোধীতা করছেন।
সূত্র জানায়, প্রধান শিক্ষক যোগদান করলে মাহাবুবুর রহমানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্বগ্রহনে স্বপ্ন অপূর্ণ থাকবে। এমন পরিস্থিতিতে ওই বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে নতুন প্রস্তাব প্রেরণ করায় ক্ষুদ্ধ মাহাবুবুর রহমান অফিস সহকারীকে মারধর করেন এবং উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তাদের উদ্দেশ্যে শ্রাব্য-অশ্রাব্য ভাষায় গালমন্দ করেন। মারধরের শিকার অফিস সহাকারী আবদুস সাত্তার ফরাজি জানান, বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।
অভিযুক্ত সহকারী শিক্ষক মাহাবুবুর রহমান মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, এমন কোন ঘটনা ঘটেনি।  প্রতিপক্ষ শিক্ষরা  আমাকে ঘায়েল করতে অফিস সহকারীকে দিয়ে এমন অপপ্রচার ছড়াচ্ছে।
উপজেলা শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী বলেছেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। দোষীর  বিরুদ্ধে চাকুরী বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার মো, রুহুল আমিন বলেন, এঘটনায় সহকারী শিক্ষক কর্তৃক অফিস সহকারীকে মারধরের ঘটনায়  উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও জেলা শিক্ষা অফিসারকে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

আমতলীতে বরগুনা জেলার নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা
আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান
বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান ক্রয় শুরু
এনামুল হক শামীম সখিপুরের মানুষের স্বপ্ন বাস্তবায়নের প্রতিচ্ছবি: হুমায়ুন কবির মোল্যা
বেতন ভাতাসহ পেনশন প্রথা চালু ও সন্মানী ভাতা প্রদানের দাবীতে কর্মবিরতি
সন্ধা, সুগন্ধা ও আড়িয়াল খাঁ’র অব্যাহত ভাঙ্গনে দিশেহারা তীরবর্তী পরিবারগুলো
চরফ্যাসনে মেঘনার কূলভেঙ্গে নদীতে পড়ে জেলে নিখোঁজ, উদ্ধারের চেষ্টা অব্যহত
সাংবাদিক মামুনের ওপর হামলা, চরফ্যাসন বিওজেএ’র নিন্দা ও ক্ষোভ
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত,আহত অটোরিক্সার ৪ যাত্রী
চরফ্যাসনে ফাতেমা মতিন মহিলা কলেজের উম্মুক্ত পরিক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের হট্টগোল