চরফ্যাসনে জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত - ৫

চরফ্যাসনে জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষেরা হামলা চালিয়ে ভংচুর লুটপাট করে একই পরিবারের দুই নারীসহ ৫ জনকে আহত করেছেন । মঙ্গলবার সন্ধ্যায় জিন্নাগড় ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এ হামলা ভাংচুর লুটপাটের  ঘটনা ঘটে। পুলিশের সহয়তায় আহতদের উদ্ধার করে রাতেই চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন,কুলসুম(৫৫), রুনিয়া আকতার মনি(৩৫), আরিফ(২৮) রুবেল(২৬),আকতার(৩৬)। এঘটনায় চরফ্যাসন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে আহত পরিবার সুত্রে জানা গেছে। 

শাসসুল আলম নসু রাজ অভিযোগ করেন, জিন্নাগড় মৌজায় দিয়ারা ২৬৬১,৭৭,২৫৯২,১৭০১,নং খতিয়ানে  খরিদ সুত্রে ও ওয়ারিশ সুত্রে ৫ একর ৬ শতাংশ জমির মালিক থাকিয়া ৫০ বছর থেকে  ভোগদখল করে আসছেন। সম্প্রতি সময়ে বাড়ি রক্ষনাবেক্ষনের জন্য আবদুল আলী মিয়াকে আশ্রিত হিসেবে আমার বসত বাড়িতে বসবাস করতে দেয়া হয়। পর ক্ষনে বাড়ির আশ্রীত হিসেবে তাদের পরিবারকে স্থানীয় শালিশদের সমোজতায়  মুল বাড়ি থেকে সরিয়ে  বসবাসের জমি দিয়ে অন্যত্রে বসত বাড়ি সৃজন করে দেয়া হয়। এতে তারা ক্ষুব্ধ হয়ে ভুয়া কাগজ তৈরি করে ২০০৫ সালে আমাদেরকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করেন। তাদের ওই দায়েরকৃত মামলায় আমাদের (বিবাদীদের) অনুকুলে রায় হয়। আদালতের রায়ের অনুকুলে আমারা ওই বাড়িতে  ভোগ দখল বসবাস করে আসছি। গত মঙ্গলবার বিকালে আমার দখলীয় বাগানের  বড়ই গাছে কটা ফেলে দেয় আমির হোসেন গংরা । কাটা ফেলে দেয়ায় বাধা দিলে আবদুল আলীর ওয়ারিশ আমির হোসেনের নেতৃত্বে সংঘবদ্ধ হয়ে রতন রাজ, বাবাুল ,শাহাবুদ্দিন , বাবুল ড্রাইভারসহ ১৫ জনের একটি দল আমার বাড়িতে আর্তকিত হামলা চালায়। এসময়ে বাড়িতে পুরুষ শন্য থাকার সুযোগে স্ত্রী কুলসুম ও পুত্রবধু রুনিয়া আকতার মনির উপর হামালা করে মারধর করে গুরুতর আহত করে। এসময় হামালাকারীরা  বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে লুটপাট করে নেয়। প্রতিবেশিদের কাছ থেকে খরব পেয়ে আমি এবং আমার অপর ছেলেরা বাড়িতে আসলে আমাদের উপর ও হামলা করে মারধর করে গুরুতর আহত করেন।চরফ্যাসন থানা পুলিশের সহয়তায় পুলিশ আমার পরিবারের সদস্যদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।  এঘটনায় চরফ্যাসন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ প্রসঙ্গে আমির হোসেন কোন মন্তব্য করতে অস্বীকার করেন। 

চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, এঘটনায় একটি রিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শরীয়তপুর-২ আসনে শামীমের আ.লীগের মনোনয়ন পাওয়ায় উৎসবের আনন্দ
পাঁচ সহস্রাধীক সমর্থক নিয়ে আওয়ামীলীগে যোগদান করলেন মশিউর
আনসারুল্লাহ্ বাংলা টিমের দুই সদস্য র‌্যাবের হাতে গ্রেপ্তার
গরুতে সিম গাছ খাওয়াকে কেন্দ্র সংঘর্ষে মহিলাসহ আহত-৪
চরফ্যাসনে নকল নবীশদের কলম বিরতি পালন
হরিণাকুন্ডুতে কলেজ ছাত্রী অন্তসত্ত্বা পিতৃত্বের দাবী প্রত্যাখান হওয়ায় বিষপান !
চরফ্যাসন ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী নিখোঁজের ১মাসেও খোঁজ মিলেনি
চরফ্যাসনে ছাত্রলীগ নেতার ওপর হামলা , মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা
চরফ্যাসনে প্রথম এক যুবকের করোনা সনাক্ত
১০ বছরের শিশুর বিরুদ্ধে বলৎকারের অভিযোগে মামলা