চরফ্যাসনের  তেতুলীয়া নদীতে নিখোঁজ সুকানীর  লাশ  উদ্ধার

চরফ্যাসনের  তেতুলীয়া নদীতে বালুবাহী বল্কহেড  থেকে পড়ে নিখোঁজের  ৫ দিন পর  সুকানী বেল্লাল হোসেনের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। 

আজ  বুধবার সকালে তেতুলিয়ানদীর  বকসি লঞ্চঘাট সংলদ্ধœ এলাকা  থেকে এই ভাষমান লাশ উদ্ধার করেছে শশীভূষণ থানা পুলিশ।  শনিবার সন্ধ্যায় তেতুলিয়া নদী থেকে মায়ানদীতে প্রবেশমুখে এ দূর্ঘটনা ঘটে।

জানাযায়, গত শনিবার নদী থেকে বালি নিয়ে জাহাজটি লেতরাব্রীজ ঘাটের উদ্দেশ্যে আসছিল। তেতুলিয়ানদী থেকে মায়ানদীর  প্রবেশমুখে  ডুবোচরে ধাক্কা লেগে সুকানী বেল্লাল হোসেন  ভারসাম্য হারিয়ে সুকানদন্ডে আঘাতপ্রাপ্ত হয়ে নদীতে পড়ে যান। নদীতে পড়ে সুকানী বেল্লাল হোসেন  নিখোঁজ হন। দূর্ঘটনার পরপর স্থানীয় জেলে, পুলিশ ও ফায়ারসার্ভিসেন ডুবরীদল  যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে লাশ উদ্ধারে ব্যর্থ হন। গতকাল বুধবার সকালে দূর্ঘটনাস্থলের এক কিমি দক্ষিণে বকসীঘাট সংলগ্ন তেতুলিয়া নদীতে ভাসমান লাশ দেখে স্থানীয় জেলেরা পুলিশকে খবর দেন। শশীভূষণ থানা সূত্রে জানাযায়, দূর্ঘটনার পর নিহতের  ভাই মাহাবুব বাদি হয়ে রোরবার রাতে  শশীভূষণ থানায় জাহাজ মালিক ও শ্রমিকসহ ৭ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায়  শশীভূষণ থানা পুলিশ জাহাজের ৪ শ্রমিককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন। মামলার এজাহারে অভিযোগ করা হয়, বেতন ভাতা নিয়ে বিরোধের জের ধরে মালিকপক্ষের নির্দেশে সঙ্গীয় শ্রমিকরা বেল্লালকে পিটিয়ে হত্যার পর বালিভর্তি বস্তায় ভরে নদীতে ফেলে দেয়। 

শশীভূষণ থানার অফিসার ইন চার্জ মনিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে  ভোলা মর্গে প্রেরন করা হয়েছে । 

 চরফ্যাসনে শিশুদের ঝগড়া নিয়ে দু’পরিবারে সংর্ঘষে আহত- ৯

চরফ্যাসনে ক্রিকেট খেলা নিয়ে শিশুদের মারামারিতে প্রথমে মায়েরা এবং পরে বাবারা জড়িয়ে দু’পক্ষের সংঘর্ষে ৬ মহিলাসহ ৯জন আহত হয়েছেন। আজ বুধবার সকালে নুরাবাদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে লালু মিয়ার বাড়িতে এই সংর্ঘষের ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন।  এই সংঘর্ষের ঘটনায় দুলারহাট থানায় মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন উভয়পক্ষ। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। 

স্থানীয়রা জানান, সকালে স্থানীয় ছেলেরা মাঠে ক্রিকেট  খেলছিল। এসময়ে খেলার মাঠে দু’গ্রুপের ছেলেদের  মধ্যে কথার কাটাকাটি হয়। যা প্রথমে শিশুদের মায়ের মধ্যে ছড়ায়। পরবর্তীতে ছেলেদের বাবারাও এতে জড়িয়ে পড়ে। যা সংঘর্ষে রুপ নেয়। সংঘর্ষে আহতরা হলেন, শাহাবুদ্দিন(৪৫), ফিরোজ(১৭) শিল্পী (৩০) , সুরমা(২৮), রিনা(৩২), সুরমা (৩০), বকুল(৩৫), ফাতেমা(৩২) এবং মুজ্জাফর বেপারী(৩৫)। স্থানীয়দের সহয়তায় আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দুলারহাট থানার ওসি ইকবাল হোসেন জানান, সংর্ঘষের ঘটনায় কোন পক্ষের অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আমতলীতে জেলেদের মাঝে চাল বিতরন
নদী ভাঙ্গন রোধ ও বেকারত্বের স্থায়ী সমাধান করা হবে --গোলাম কিবরিয়া টিপু
আমতলীতে গাঁজাসহ গ্রেফতার-২
চরফ্যাসনে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত,চালক আহত
নানা আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
চরফ্যাসনে ১০পিস ইয়াবাসহ পুলিশের জালে যুবক
জনসেবা ডায়াগনস্টিক সেন্টারে ভূয়া রিপোর্ট প্রদান,৫০হাজার টাকা জরিমানা
এওয়াজপুর ইউনিয়নে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী মিরাজ হাওলাদারের কর্মী সমর্থকের ওপর হামলা
চরফ্যাসনে পাওনা টাকা চাওয়ায় দিনমুজুরকে মারধর, বসত ঘরে হামলা
চরফ্যাসনে পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের হামলায় আহত-৩০