চরফ্যাসনে গরু বেপারীকে গলাকেটে হত্যার চেষ্টা
আবুল কালাম (৩৫)

চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়নে রাতের আধাঁরে  বসত ঘরে ঢুকে আবুল কালাম (৩৫) নামের এক গরু বেপারীকে গলাকেটে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে আবদুল্লাহপুর ইউনিয়নের চরশিবা গ্রামে এঘটনা ঘটে। স্বজনরা গুরুতর  আহতকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় চরফ্যাসন থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের ভাই মেহেদী হাসান জানিয়েছেন।

আহতের ভাই মেহেদী হাসান জানান, তার ভাই আবুল কালম গরুর বেপারী। মঙ্গলবার রাতে গরু বিক্রি করে ৩ লাখ টাকা নিয়ে বাসায় ফিরেন আবুল কালাম। রাতে ঘুমানোর সময় টাকাগুলো গামছা দিয়ে কোমড়ে বেঁধে ঘুমিয়ে পরেন আবুল কালাম। গভীররাতে অজ্ঞাত কয়েকজন লোক ঘরে ঔষধ স্প্রে করে সকলকে অচেতন করে নগদ ৩ লাখ টাকা, স্বর্নালংকার নিয়ে যায়। কোমড় থেকে টাকাগুলো নেয়ার সময় আবুল কালম চেতনা ফিরে পায়। টাকা নিতে বাঁধা দিলে অজ্ঞাত লোকজন গলাকেটে আবুল কালামকে হত্যার চেষ্টা চালায়। এসময়ে তার সাথে অজ্ঞাত ব্যাক্তিদের ঝাপটাঝাপটিতে পরিবারের অপর সদস্যদের চেতনা ফিরে এলে ঘাতকরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, ব্যবসায়ীক দ্বন্দে এমন ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখে মূল রহস্য উদ্বঘটনের চেষ্টা চলছে।

শেখ হাসিনা সরকার দুস্থ মানুষের কল্যাণে কাজ করছেনঃ এমপি জ্যাকব
বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন অলিদ
বাবুগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ২৭তম প্রতিষ্ঠবাষির্কী আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত
চরফ্যাসনে শিক্ষা অফিসের সহকারীকে মারধর করলেন শিক্ষক অফিস পাড়ায় তোলপাড়
আমতলীর সাহসী কণ্যা মনিকা অতিথি হয়ে যাচ্ছে খেলাঘরের জাতীয় সম্মেলনে
চরফ্যাসনে চেয়াম্যানের মধ্যস্থতায় অপ্রাপ্ত বয়সের প্রেমিক যুগলের বিয়ে
চরফ্যাসনের দক্ষিণ আইচায় কৃষকের জমিতে জোরপূর্বক ঘর নির্মাণ
আরো কিছুদিন যাবত শীতের তীব্রতা থাকবে।
চরফ্যাসনে খামারের টং ঘরে কিশোরী ধর্ষিত, এজাহার দাখিল
চরফ্যাসনের দক্ষিণ আইচায় ব্যাটারী চুরির অপবাদ দিয়ে মা বাবাসহ কিশোরকে নির্যাতন