চরফ্যাসনে দুই ছাত্রীকে যৌননিপীড়নের ঘটনায় মামলা ॥ দুই যুবক গ্রেফতার

চরফ্যাসনের দক্ষিণ আইচায় স্কুল ও মাদ্রাসা পড়–য়া দুই ছাত্রীকে যৌননিপীড়নের ঘটনায়   দক্ষিণ আইচা থানায় পৃথক পৃথক দুটি মামলা দায়ের করা  হয়েছে। বৃহস্পতিবার মাদ্রসা ছাত্রী মা এবং বুধবার স্কুল ছাত্রীর বাবা  বাদি হয়ে দক্ষিণ আইচা থানায় পৃথক দুইটি   মামলা দায়ের করেন। দক্ষিন আইচা থানা পুলিশ মামলা দুটিতে অভিযুক্ত আসামী তুহিন(২৪) এবং রায়হান (২৫) নামের দুই যুবককে  বুধবার সন্ধ্যার পর  গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃত তুহিন চর মানিকা ৫নং ওয়ার্ডের চরকচ্চপিয়া গ্রামের জাহাঙ্গীর  সর্দারের ছেলে এবং রায়হান চরমানিকা ৩নং ওয়ার্ডের দক্ষিণ মানিকা গ্রামের রাজ্জাক আকনের ছেলে।

জানাযায়, দুই বখাটে যুবক  তুহিন এবং রায়হান স্কুল ও মাদ্রায় আসাযাওয়ার পথে দ্বীর্ঘদিন যাবত  দুই ছাত্রীকে  উত্ত্যক্ত করে আসিছিলো। ঘটনার দিন ওই দুই বখাটে যুবকরা

স্কুল ও মাদ্রাসা  থেকে ফেরার  পথে ছাত্রীদের পথ আটকে অশ্লালীন  আচরন ও যৌন নীপিড়নের চেষ্টা করেন। প্রতিবেশিরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করেন । এ ঘটানা তাদের পরিবারের মধ্যে জানাজানি হলে স্কুল ছাত্রীর বাবা ও মাদ্রাসা ছাত্রীর মা বাদি হয়ে দুই বখাটে যুবককে আসামী করে থানায় দুটি  মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ বুধবার সন্ধ্যায়  দুই বখাটে যুবকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত দুই যুবকের মধ্যে তুহিনকে গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করেছেন । অপর আসামী রায়হানকে  শুক্রবার আদালতে সোপর্দ করা হবে দক্ষিণ আইচা থানার ওসি মোঃ হারুন অর রশীদ এতথ্য নিশ্চিত করেছেন। 

দক্ষিণ আইচা থানার ওসি মোঃ হারুন অর রশীদ জানান, দুই ছাত্রীকে যৌন নীপিড়নের  অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১০ধারায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত তুহিনকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। রায়হানকে শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

বাবুগঞ্জে নদী ভাঙনে হারিয়ে যাওয়া বিদ্যালয় পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার
জাতীয় একাদশ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জে পুলিশী মহড়া
দেশ পরিচালনায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র বিকল্প নেই : অপু এমপি
কুমিল্লার হোটেল ঈশিতা থেকে ২ বস্তা কনডম উদ্ধার
ঝিনাইদহে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র বিক্রির ঘটনায় গ্রেফতার ৫জন রিমান্ডে
স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা
চরফ্যাসনে দুই চিকিৎসকসহ আরোও ৩ জনের করোনা সনাক্ত , মৃত ১ জন
চরফ্যাসনে ইমামকে মারধর, দোষী বিএনপি নেতার দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে মানববন্ধন
চরফ্যাসনে বেতুয়াঘাটে যাত্রীদের মারধর করে সর্বস্ব ছিনতাই,আটক-১
চরফ্যাসনের শশীভূষণ ১৫০পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার