ইসলামের পথে আমব্রিনা সার্জিন আমব্রিন
ইসলামের পথে আমব্রিনা সার্জিন আমব্রিন

আমব্রিনা সার্জিন আমব্রিন

হঠাৎ মিডিয়া ছাড়লেন জনপ্রিয় মডেল আমব্রিন।একসময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা আমব্রিনা সার্জিন আমব্রিন। প্রথমে মডেলিং, অভিনয় দিয়ে বেশ পরিচিতি পান। পরে ক্রিকেটে উপস্থাপনা করে বিশ্বব্যাপী সাড়া ফেলে দেন। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) উপস্থাপনা করে বেশি পরিচিত পান আমব্রিন। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন আমব্রিন। ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন তিনি। এই লাক্স তারকা বিয়ের পর কানাডায় স্থায়ীভাবে বসবাস করছেন। ২০১৮ সালের ২৩ জুন, কন্যাসন্তানের মা হন আমব্রিন। মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী। 

২০১৮ সালে কন্যাসন্তানের মা হওয়ার পরই তার জীবনে আসে পরিবর্তন। আমব্রিন বৃহস্পতিবার (১১ নভেম্বর) সামাজিকমাধ্যম তার ফেসবুকে একটি স্ট‌্যাটাস দিয়েছেন। যা তার ভক্ত-অনুরাগীদের বেশ মনে ধরেছে।  এতে জানান, মেয়ের জন‌্য মিডিয়া ছেড়েছেন। তার ভাষায়—‘আল্লাহ তার মতো একটি পরীকে আর্শীবাদ হিসেবে দিয়েছেন। সে (আমায়া) আমাকে আরো মানবিক মানুষ হিসেবে তৈরি করেছে।’

শোবিজ অঙ্গনকেই আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন এ মডেল- উপস্থাপিকা।  পুরোপুরি ইসলাম ধর্মের অনুশাসন মানার চেষ্টা করছেন। পাঁচ ওয়াক্ত নামাজ আদায়সহ পর্দা প্রথাও পালন করছেন। শোবিজ ছেড়ে ধর্মকর্মে মনোনিবেশ করেছেন।

আমায়াকে নিয়ে আমব্রিন ফেসবুকে একটি ছবি শেয়ার করেন যার ক্যাপশনে লেখা রয়েছে, ‘ওর মতো একটা ফেরেশতা দিয়ে আল্লাহ আমাকে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে। আমার সেরা সংস্করণ। দয়ালু, ধৈর্য্যশীল এবং কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ।’

তিনি আরো লিখেছেন, ‘আমি পুরো জীবনে কত টাকা আয় করব সেটা লিখিত, কে আমার জীবনসঙ্গী হবে সেটা লিখিত, কবে কোথায় মারা যাব সেটাও লিখিত। আশ্চর্যের বিষয় হচ্ছে, আমি কতগুলো দানা ভাত দুনিয়াতে খেয়ে তারপর মারা যাব সেটাও লিখিত। একটি দানাও কম না, আবার একটি দানা বেশিও না।


পরবর্তী খবর পড়ুন : আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১